raising sylhet
ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কোরবানী ঈদ আসলেই জাল নোটের চক্ররা বেপরোয়া হয়ে উঠে -জেলা প্রশাসক

rising sylhet
rising sylhet
জুন ৭, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খাগড়াছড়িতে বাংলাদেশ ব্যাংক ও সোনালী ব্যাংক পিএলসি’র উদ্যোগে জাল নোট প্রচলন প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের শেখ হাসিনা অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে খাগড়াছড়ি জেলা প্রশাসক মোহাম্মদ সহিদুজ্জামান’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী পরিচালক আরিফ হোসেন খান।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন সোনালী ব্যাংক খাগড়াছড়ি শাখা’র সহকারী মহাব্যবস্থাপক সমর কান্তি ত্রিপুরা। এ সময় খাগড়াছড়ি জেলা প্রশাসক মোহাম্মদ সহিদুজ্জামান বলেন, কোরবানী ঈদকে সামনে রেখে একটি চক্র জাল টাকার নোটের লেনদেনের চেষ্টা চালায়। কোরবানী ঈদ আসলেই জাল নোট চক্রকারীরা বেপরোয়া হয়ে উঠে। জাল নোট না চেনার কারণে অনেকেই বিপদে পড়ে। পথে বসতে হয়। আমাদেরকে জাল নোট কিভাবে শনাক্ত করতে হবে? সেটা অবশ্যই জানতে হবে। আমাদেরকে আরও বেশি সচেতন ও সতর্ক থাকতে হবে। জাল টাকা জীবনের জন্য অপ্রয়োজনীয় জটিলতা, জাল টাকা থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন বক্তারা।

এছাড়াও বাংলাদেশ কৃষি ব্যাংক খাগড়াছড়ি শাখা’র ব্যবস্থাপক দেবাশীষ ত্রিপুরা, পূবালী ব্যাংক পিএলসি খাগড়াছড়ি জেলা শাখা’র সহকারী মহাব্যবস্থাপক অভিজিত ভট্টাচার্য্যসহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এ সময় আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার), সোনালী ব্যাংক পিএলসি প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ সাইফুর রহমান, খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাঈমা ইসলাম প্রমূখ।

৪৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।