ক্যান্সার আক্রান্ত ফাহাদের পাশে দাঁড়িয়েছেন সিসিকের কাউন্সিলরবৃন্দ

আগস্ট ০৩ ২০২২, ১৭:৪৫

সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের মুছারগাঁও এলাকার মৃত ফারুক আহমদ এর ছেলে ক্যান্সার আক্রান্ত ফাহাদ আহমদ ফাহিম (২৬) এর পাশে দাঁড়িয়েছেন সিসিকের কাউন্সিলরবৃন্দ।

বুধবার (৩ আগস্ট) বিকাল ৩টায় নগর ভবনে কাউন্সিলারদের কক্ষে ক্যান্সার আক্রান্ত ফাহাদ আহমদ ফাহিম এর চিকিৎসার জন্য তার আত্মীয়ের কাছে ৫০ হাজার টাকা তুলে দেন কাউন্সিলরবৃন্দ।

এসময় কাউন্সিলরবৃন্দ বলেন, ক্যান্সর আক্রান্ত ফাহাদ আহমদ ফাহিমকে বাঁচাতে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসতে হবে। আমরা সবাই যদি তার পাশে দাঁড়াই, তাহলে ফাহাদ আবারো সুস্থ হয়ে অন্যান্য শিশুদের মতো বেঁচে থাকতে পারবে।

ফাহাদকে আর্থিক অনুদান প্রদান করেছেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ তৌফিক বক্স লিপন, ১নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিকুল হাদী, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল আমিন বাকের, ১০নং ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ, ২২,২৩ ও ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকি, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি।

এসময় অসুস্থ ফাহাদের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রুমান আহমদ, খালেদ আহমদ, জাহেদ আহমদ, আজাদ আহমদ, রাহি প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে ফাহাদ আহমদ ফাহিম ভারতের সিএমএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসকরা বলেছেন, তাকে বাঁচাতে হলে চিকিৎসা বাবদ ১০ লক্ষ টাকার প্রয়োজন। অসহায় পরিবারের পক্ষে এতো টাকা জোগান দেওয়া সম্ভব না হওয়ায় তাকে বাঁচাতে সমাজের বিত্তবানদের প্রতি সহযোগিতা করা জন্য আহবান জানান। ফাহাদকে কেউ সহযোগিতা করতে চাইলে ০১৩০৫-৮১৬৫৪৯ এই নাম্বারে বিকাশ করতে পারে। বিজ্ঞপ্তি