বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

News Headline :
গঙ্গা-পদ্মা মেলবন্ধন সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনে সম্মাননা স্বারক পেয়েছেন ডা.স্বপ্নীল জৈন্তাপুর সীমান্ত হতে যুবকের লাশ উদ্ধার কুড়িগ্রামে ৩টি ইট ভাটায় পরিবেশ অধিদপ্তর অভিযান চালিয়ে ১২ লক্ষ টাকা জরিমানা বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ
ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের নৈতিক অবক্ষয় রোধে সহায়ক শক্তি : মাওলানা হাবিব

ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের নৈতিক অবক্ষয় রোধে সহায়ক শক্তি : মাওলানা হাবিব

সিলেট আইডিয়াল মাদরাসার চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধূলাসহ বিভিন্ন ধরণের প্রতিযোগিতা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই আমাদের তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের সকল ক্ষেত্রে মেধার স্বাক্ষর রাখতে হবে। এজন্য তাদেরকে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় যোগ্য করে তুলতে হবে। তথ্য প্রযুক্তির প্রসারের এই যুগে শিক্ষার্থীদের নৈতিক অবক্ষয় রোধে ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন সময়োপযোগি উদ্যোগ।

তিনি সোমবার সিলেট আইডিয়াল মাদরাসার ২ দিনব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ১১ ও ১২ ফেব্রুয়ারী রোব ও সোমবার নগরের আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে উক্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদরাসার প্রিন্সিপাল ড. এ এইচ এম সোলাইমানের সভাপতিত্বে, মাদরাসার ক্রীড়া কমিটির আহবায়ক আহমদ আল মাসউদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদরাসার গর্ভনিং বডির অন্যতম সদস্য জুবায়ের রকিব চৌধুরী ও জাহেদুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদরাসার ভাইস-প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) মাওলানা আহমদ হোসাইন, নাজিম উদ্দিন, ফখরুল ইসলাম, মো ফারুক মিয়া, মাওলানা আব্দুল খালিক ও দেওয়ান সাইদুজ্জামান কুরেশি প্রমূখ। অনুষ্ঠানে মাদারাসা শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

৭৩ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo