raising sylhet
ঢাকাশনিবার , ১ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ক্ষেতের জমিতে গরু যাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ১,আটক২

rising sylhet
rising sylhet
এপ্রিল ১, ২০২৩ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ক্ষেতের জমিতে গরু যাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় নগেন্দ্র কুমার ঘোষকে (৭৫) মারাত্মকভাবে জখম করা হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) দুপুর আড়াইটার দিকে কুলাউড়া উপজেলার ধলিয়ার হাওরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত নগেন্দ্র কুমার ঘোষকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের স্ত্রী থানায় একটি মামলা দায়ের পর পুলিশ ২ জনকে আটক করে কারাগারে প্রেরণ করেছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের পুশাইনগর নিবাসী নগেন্দ্র কুমার ঘোষের পালিত গরু শুক্রবার দুপুরে ধলিয়ার হাওরে প্রতিবেশী সুরুজ মিয়ার ক্ষেতের জমিতে গেলে তারা গরুটি আটকে রাখে।
খবর পেয়ে নগেন্দ্র কুমার ঘোষ গরুটি আনতে গেলে প্রতিপক্ষ তার উপর হামলা চালিয়ে তাকে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আহতের স্ত্রী বাদী হয়ে শনিবার কুলাউড়া থানায় মামলা দায়ের করলে পুলিশ মাক্কু মিয়া ও চান মিয়া নামে ২ জনকে গ্রেপ্তার করে মৌলভীবাজার কোর্টে সোপর্দ করেছে বলে থানার এসআই আলমগীর জানান।

৪২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।