মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
ক্ষেতের জমিতে গরু যাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ১,আটক২

ক্ষেতের জমিতে গরু যাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ১,আটক২

ক্ষেতের জমিতে গরু যাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় নগেন্দ্র কুমার ঘোষকে (৭৫) মারাত্মকভাবে জখম করা হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) দুপুর আড়াইটার দিকে কুলাউড়া উপজেলার ধলিয়ার হাওরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত নগেন্দ্র কুমার ঘোষকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের স্ত্রী থানায় একটি মামলা দায়ের পর পুলিশ ২ জনকে আটক করে কারাগারে প্রেরণ করেছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের পুশাইনগর নিবাসী নগেন্দ্র কুমার ঘোষের পালিত গরু শুক্রবার দুপুরে ধলিয়ার হাওরে প্রতিবেশী সুরুজ মিয়ার ক্ষেতের জমিতে গেলে তারা গরুটি আটকে রাখে।
খবর পেয়ে নগেন্দ্র কুমার ঘোষ গরুটি আনতে গেলে প্রতিপক্ষ তার উপর হামলা চালিয়ে তাকে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আহতের স্ত্রী বাদী হয়ে শনিবার কুলাউড়া থানায় মামলা দায়ের করলে পুলিশ মাক্কু মিয়া ও চান মিয়া নামে ২ জনকে গ্রেপ্তার করে মৌলভীবাজার কোর্টে সোপর্দ করেছে বলে থানার এসআই আলমগীর জানান।

২৫ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo