raising sylhet
ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়িতে বিনামূল্যে অপারেশন কার্যক্রম উদ্বোধন করলেন

rising sylhet
rising sylhet
মার্চ ১৪, ২০২৩ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে বিনামূল্যে অপারেশন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার ১৪ মার্চ ২০২৩ সকালে সেনা রিজিয়নের ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স সেন্টারে এ অপারেশন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের ব্যবস্থাপনায় এমডিএস ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স’র আয়োজনে ও খাগড়াছড়ি জেলা সিভিল সার্জনের সহযোগীতায় বিনামূল্যে ঠোঁট কাটা, তালু কাটা ও পোড়া রোগীদের অপারেশন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এই অপারেশন কার্যক্রমের প্রতিপাদ্য বিষয় ছিল “সমরে ও শান্তিতে রাখিব সুস্থ”।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অপারেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ মাহি।

উদ্বোধনী অনুষ্ঠানে রিজিয়ন কমান্ডার বলেন, পার্বত্য চট্টগ্রামের যে কোন এলাকার সাধারণ মানুষের সুবিধা-অসুবিধায় সেনাবাহিনী সববময় পাশে ছিল এবং এই অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে সেনাবাহিনীর আন্তরিক প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

৬৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।