raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি নিস্ক্রিয়: অসন্তোষ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১২, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি নিস্ক্রিয়: অসন্তোষ,সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নিস্ক্রিয়তার অভিযোগ উঠেছে। কেন্দ্রীয় বা স্থানীয়, দলীয় কোন কর্মসূচি পালনে তাদের কোন উদ্যোগ বা আগ্রহ নেই। এমনকি কোন কর্এমসূচিও পালন হচ্ছেনা। এতে ক্ষুব্দ নেতাকর্মীদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে। তারা এখন সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াই দলীয় কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত নিয়েছেন।
বুধবার (১১ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত এক জরুরী সভায় এমন সিদ্ধান্ত নিয়েছেন কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

কমিটির সহ-সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জালাল আহমদের পরিচালনায় সভায় বক্তারা খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের রাজনৈতিক নিস্ক্রিয়তায় চরম অসন্তোষ প্রকাশ করেন।
তারা বলেন, কোন দলীয় কার্যক্রম পরিচালনার ব্যাপারে তাদের কোন উদ্যোগ বা আগ্রহ দেখা যায়না। এমনকি, ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মতো গুরুত্বপূর্ণ একটা দিবসও পালন করা হয়নি। বিষয়টি খুবই দুঃখজনক। এর আগে আরও অনেক গুরুত্বপূর্ণ দিবসও পালন করা হয়নি। এমনকি, বারবার নেতাকর্মীদের অনুরোধ সত্ত্বেও তারা তৎপর হচ্ছেন না। তারা নেতাকর্মীদের পাত্তা না দিয়ে নিজেদের খেয়াল খুশী মতো চলেন। এভাবে চলতে থাকলে খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ শক্তিহীন সংগঠনে পরিণত হবে। এতে জামায়াত-বিএনপি সুযোগ পাচ্ছে এবং শক্তি সঞ্চয় করছে।
বক্তারা বলেন, কিন্তু আমরা এভাবে চলতে দিতে পারিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আওয়ামী লীগকে এগিয়ে নিতে সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়াই দলীয় তৎপরতা চালিয়ে যেতে প্রতিজ্ঞাবদ্ধ।

 

নেতৃবৃন্দ আগামী সপ্তাহে আবারও একটি সভায় মিলিত হয়ে সার্বিক বিষয় নিয়ে আলোচনার সিদ্ধান্ত গ্রহণ করেন।

 

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সহিদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রমিজ উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বেলাল আহমদ, দপ্তর সম্পাদক কামাল উদ্দীন, সাবেক সাংগঠনিক সম্পাদক আজমল আলী ও আব্দুস সালাম, সদস্য রিয়াজ উদ্দীন, জিলাল আহমদ, ফারুক আহমদ, মাসুক আহমদ, ৫নং ওয়ার্মড আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তার আহমদ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সভাপতি হানিফ আলী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

৫৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।