raising sylhet
ঢাকাবুধবার , ১৯ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

খারাপের দিকে যাচ্ছে সিলেটে চব্বিশের বণ্যা পরিস্থিতি

rising sylhet
rising sylhet
জুন ১৯, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সিলেটে খারাপের দিকে যাচ্ছে ২০২৪ সালের এই বণ্যা পরিস্থিতি, আশ্রয়কেন্দ্রে ছুটছে মানুষ। হালকা-ভারী বর্ষণ, পাহাড়ি/ভারত থেকে নেমে আসা ঢলে থেমে নেই।

ঘন্টা দুই একের ব্যবধানে পানি কমেও আবার বণ্যায় প্লাবিত হচ্ছে, বাসা-বাড়ি ও দোকানপাটে পানি ঢুকে ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখে সিলেটের মানুষ।

সিলেটে ২০২২ সালের ভয়াবহ বন্যা পরিস্থিরি সৃষ্টি হয়েছিল। সিলেটের সবকটি উপজেলাসহ পুরো শহর তলিয়ে গিয়েছিল ২০২২ সালের বন্যায়। ফের এমন পরিস্থিতির সম্মুখীন হচ্ছে সিলেটের মানুষ।

সিলেটের বণ্যা পরিস্থিতির জন্য আবারও পর্যটনকেন্দ্র বন্দ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা দেওয়া না পর্যন্ত সিলেটের পর্যটনকেন্দ্রগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

এ বিষয়ে আজ সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন বলেন, বন্যা পরিস্থিতির জন্য সিলেটের পর্যটনকেন্দ্রগুলো বন্ধ রাখতে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) নির্দেশনা দেওয়া হয়েছে। এরই মধ্যে সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে।

১০৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।