raising sylhet
ঢাকারবিবার , ২৩ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গাছবাড়ী হেল্প ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

rising sylhet
rising sylhet
জুন ২৩, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কানাইঘাট(সিলেট)প্রতিনিধি: উজান থেকে নেমে আসা টানা পাহাড়ি ঢল ও অতিবৃষ্টিতে আবারও প্লাবিত  সিলেট, এখনো পর্যন্ত বন্যা পরিস্থিতির অবনতি, ফুটছে না আশার আলো। ১ম দফায় কানাইঘাটের  আংশিক কিছু ইউনিয়ন প্লাবিত হলেও বর্তমান বন্যায় উপজেলার প্রায় কানাইঘাটের ৯টি ইউনিয়ন প্লাবিত হয়েছে। ঝিংগাবাড়ী  ইউনিয়ন ।

অত্র  ইউনিয়নের প্রায় জায়গায় সুরমা ডাইক ভেঙ্গে  হাওর অঞ্চলে  ঢুকে প্রায় গ্রাম প্লাবিত হয়েছে। গাছবাড়ী হেল্প ফাউন্ডেশন এর উদ্যোগে আমেরিকা মিশিগান প্রবাসী শিরিন, সপ্না , সুমি একইসাথে  পানি বন্দি মানুষের পাশে রয়েছেন।ফাগু,ঝিংগারখাল,বাঁশবাড়ি,কঠালপুর, মেঘালয় পাহাড়ের অতি নিকট হওয়ায় এই এলাকাগুলো সবার আগে প্লাবিত হয়। এসব এলাকা ছাড়াও উপজেলার প্রায় অর্ধ লক্ষাধিক মানুষ এবার ঈদ আনন্দ করতে পারেননি।

একইসাথে  পানি বন্দি মানুষের পাশে রয়েছে। গাছবাড়ী হেল্প ফাউন্ডেশন সমাজসেবী এ সংগঠনের পক্ষে কার্যনির্বাহী সদস্য, গাছবাড়ী বাজার সিএনজি ৭০৭ উপ শাখার সাবেক সাধারণ সম্পাদক, আব্দুল কাদির। আল- আরাফাহ ইসলামী ব্যাংক গাছবাড়ী বাজার শাখার ইনচার্জ নাজমুল ইসলাম জিলহাদ।আগফৌদ নারাইন শাহজালাল সমাজ কল্যান যুব সমিতির সভাপতি, আশিক আহমদ, ঢাকনাইল মডেল কিন্টার গার্ডেন সহকারী শিক্ষক বুলবুল হোসাইন,আলাউর রাহমান (প্রবাসী) ডা: ফয়সাল আহমদ প্রমুখ । গাছবাড়ি হেল্প ফাউন্ডেশন সমাজ সেবামূলক কার্যক্রমের প্রতি তাদের আকর্ষণ বেশি। আজকের এই দিনে অসহায়দের পাশে থাকতে পারায় অনেক খুশি। মানুষের পাশে থাকতে চান। পাশাপাশি আমেরিকা মিশিগান প্রবাসী শিরিন, সপ্না , সুমি ত্রাণ দিয়ে সহযোগিতা করায় অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং তারা আশা করেন আগামীতে ও সুখে দুঃখে এভাবে অসহায়দের পাশে থাকবেন।

৬৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।