raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ম্যানেজারের উপর হামলা

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১২, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাটে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ম্যানেজারের উপর হামলা,গোয়াইনঘাটের রাধানগরে অবস্থিত ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ম্যানেজার মিজানুর রহমান কাওছার (৩২) প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন এবং হামলা কারীরা তার পকেটে থাকা ১লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।

অভিযোগে প্রকাশ, মিজানুর রহমান কাওছারের পিতা রাধানগর ইসলামপুরের ডাঃ আব্দুন নুর (৬০) জানান, গত ৯ জানুয়ারী বিকাল সাড়ে ৪টার বেলায় তার ছেলে ব্যাংকিং কার্যক্রম শেষ করে রাধানগর বাজারে নুরইসলাম হোটেলের পাশে বন্ধুদের নিয়ে বসে চা আপ্যায়ন করছিলেন। এমন সময় রাধানগর ভিত্রিখেলের মৃত শওকত আলীর ছেলে আব্দুস শহীদ (৪৩), তার স্ত্রী সাহানা আক্তার স্বপ্না (৩৫) ও অজ্ঞাত নামা ২/৩ জন হঠাৎ এসে মিজানুর রহমান কাওছার কে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে এবং কাওছারের ঋন পাওনা ৬ লক্ষ ৯৫ হাজার টাকা ফেরত দিবে না বলে হুশিয়ারী দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুস শহদী গং মিজানুর রহমান কাওছারের উপর হামলা করে। এতে সাথে থাকা আব্দুস শহীদের খাশিয়া দায়ের আঘাতে আহত কাওছারের হাতের ৩টি আঙ্গুল কাটা রক্তাক্ত হয়ে যায় এবং কাওছার মাটিতে লুটিয়ে পড়েন। ছেলের উপর হামলার সংবাদ পেয়ে পিতা ডাঃ আব্দুন নুর তথায় আসিয়া ছেলে কে রক্তাক্ত জখম অবস্থায় দেখিতে পাইয়া গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে দ্রত নিয়ে ভর্তি করেন। পরে গোয়াইনঘাট থানায় ঘটনাটি সাধারণ ডায়েরীভুক্ত করেছেন। ডাঃ আব্দুন নুর জানান, ঘটনার সময় মিজানুর রহমান কাওছারের সাথে থাকা পকেটে রক্ষিত ১লক্ষ ৭০ হাজার টাকা হামলাকারীরা ছিনিয়ে নিয়ে গেছে। তিনি বলেন, ঋন নেওয়া পাওনা ৭লক্ষ টাকা ফেরত না দিতে প্রতিপক্ষ আব্দুস শহীদ গং এই হামলা করে তার ছেলে কে গুরুতর আহত করেছে। পরে এখন আবার তাদের কে উল্টো বিভিন্ন ক্ষতি সাধন সহ প্রাণে হত্যা করিয়া লাশ গুম করিবে বলিয়া হুমকি দিতেছে। তিনি আইন প্রয়োগকারী পুলিশ প্রসাশন সহ সংশ্লিষ্ট মহলের সাহায্য কামনা করেন।

৫৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।