raising sylhet
ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের শীতবস্ত্র-টিউবওয়েল ও ঘর নির্মাণ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৫, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ বলেছেন, রোটারীয়ানরা আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিগত বন্যাসহ বিভিন্ন দুর্যোগে সিলেট সেন্ট্রাল ক্লাবের নেতৃবৃন্দ তাদের নিজেরদের অর্থ দিয়ে বিভিন্ন ধরনের সহযোগিতা করেছেন। গরীব অসহায় মানুষের কল্যাণে রোটারীয়ানদের সেবামূলক কার্যক্রমে পাশাপাশি সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে সেবামূলক কাজের গতিশীলতা বৃদ্ধি পাবে, সেই সাথে অসহায় মানুষ গুলো তাদের কষ্ট থেকে লাগব পাবে। তিনি গোয়াইনঘাটের মানুষের কল্যাণে রোটারীর সেবামূলক কর্মকান্ডের প্রশংসা করেন।

গতকাল (১৪ জানুয়ারি) গোয়াইনঘাট প্রাইমারী স্কুল প্রাঙ্গণে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ২ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারীয়ান বিকাশ কান্তি দাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী জেলা গভর্ণর নমিনি এ এইচ এম ফয়সল আহমদ এমপিএইচএফ। প্রোগ্রাম ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান রোটারীয়ান পিপি এম এ রহিমের পরিচালনায় অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন রোটারীয়ান পিপি শাহীন আহমদ, রোটারীয়ান পিপি এডভোকেট, ড. শহিদুল ইসলাম, ক্লাব সেক্রেটারী রোটারীয়ান মনসুর আহমদ, রোটারীয়ান এডভোকেট সাইদুর রহমান জায়গীরদার। এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইউসুফ জামাল, ছাতারগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, গোয়াইনঘাট সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার জসীম উদ্দীন, পূর্ব জাফলং ইউনিয়নের সাবেক মেম্বার সারবান মাহালি, গহড়া একতা যুব সংঘের সভাপতি আব্দুল খালিক, নাজিম উদ্দিন, মোহাম্মদ জাকারিয়া, শিব্বির আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ শিব্বির আহমদ। এদিকে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর উদ্যোগে সিলেট সদর ইউনিয়নে ৮টি টিউবওয়েল স্থাপন করা করা। এর মধ্যে রয়েছে গহড়া গ্রামে ৪টি, গহড়া কেন্দ্রীয় জামে মসজিদে ১টি, কুটরবন্দ জামে মসজিদে ১টি এবং লাবু ও দেওয়ারগ্রামে ১টি করে টিউবওয়ের স্থাপন করে দেওয়া হয় এবং গহড়া গ্রামে ও কালিজুরীতে দুুজন বিধবার ঘর পুনঃ মেরামত করে দেওয়া হয়। রোটারী ডিস্ট্রিক্ট গ্রান্ট ডিআর ৬৪১ (২০২২) এর অর্থায়নে বন্যা পরবর্তী পুনর্বাসন প্রজেক্টের আওতায় প্রকল্পের কাজ বাস্তবায়ন করা হয়। এর আগে গহড়া গ্রামের বিভিন্ন প্রজেক্টের কাজ পরিদর্শন করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদদের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েস। বিজ্ঞপ্তি

৫৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।