raising sylhet
ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে ৫ টাকা গাড়ি ভাড়া তর্কে ড্রাইভারের মা’র’ধ’রে যাত্রীর মৃ ত্যু

rising sylhet
rising sylhet
নভেম্বর ৮, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের হাতে এক যুবক খুন হয়েছেন। নিহত যুবক নাজিম উদ্দিন (২০) উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের পাতনি গ্রামের রহমত উল্লাহর ছেলে।

ঘাতক চালকের নাম সালেহ আহমদ (৫৫) । সে রুস্তুমপুর ইউনিয়নের বড়ঘোসা গ্রামের মৃত ইছন আলীর ছেলে।

জানা যায়, মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর ১২টার সময় নাজিম উদ্দিন বঙ্গবীর-হাদারপার সড়কের স্থানীয় পীরেরবাজার হতে সালেহ আহমদের ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ির উদ্দেশ্যে পাতনী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নামেন। নাজিম উদ্দিন অটোরিকশা থেকে নেমে সালেহ আহমদকে ৫ টাকা ভাড়া দেন। এসময় সালেহ আহমদ  নাজিম উদ্দিনের কাছে ১০ টাকা ভাড়া দাবি করলে দুজনেই তর্কে জড়িয়ে পড়েন।

কথা কাটাকাটির একপর্যায়ে সালেহ আহমদ রাস্তার পাশের এক মৎস্য খামারের বেড়ার বাঁশ দিয়ে নাজিম উদ্দিনের ঘাড়ে উপর্যুপরি কয়েকটি আঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে  নাজিম উদ্দিনের  পিতা-মাতা ও আত্মীয়-স্বজন নাজিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৮ নভেম্বর) ভোর চারটায় মারা যান নাজিম উদ্দিন ।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক গোয়াইনঘাট থানার অফিসার  ইনচার্জ (ওসি) কে এম নজরুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ওসি বলেন,  এ ঘটনায় আসামীকে গ্রেফতারের জন্য গোয়াইনঘাট থানা পুলিশের দুইটি টিম নিয়ে অভিযান চালিয়ে যাচ্ছে। নিহত নাজিম উদ্দিনের মরদেহ সিলেট  ওসমানী ম‍েডিক‍্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

৩৭৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।