গোয়াইনঘাটে ২ হাজার বন্যার্ত পরিবারের মাঝে আমরা ৯৩’র ত্রাণ বিতরণ

জুন ২৮ ২০২২, ১১:৫৩

সিলেট বিভাগে বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে সারা বাংলাদেশের এস.এস.সি ১৯৯৩ ব্যাচ নিয়ে গঠিত সংগঠন আমরা ৯৩।

শনিবার (২৫ জুন) বিকেলে গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও, তুয়াক্কুল, লেঙুড়া, ডৌবাড়ী ও ফতেহপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে বন্যা কবলিত অসহায় ২ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বন্যা শুরু হওয়ার পরে এই প্রথম সিলেট থেকেই আমরা ৯৩ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। পরবর্তীতে দেশের বিভিন্ন বন্যা কবলিত এলাকায় পর্যায়ক্রমে আমরা ৯৩ এর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, “আমরা ৯৩” সব সময় অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। এসব কাজের ধারাবাহিকতায় বন্যা কবলিত এলাকায় কষ্টপীড়িত পানিবন্দি মানুষদের মধ্যে খাবার বিতরণ করে যাচ্ছি। অসহায় মানুষের পাশে “আমরা ৯৩” এর মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তারা।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আমরা ৯৩ এর প্রতিষ্ঠাতা এডমিন মোহাম্মদ ওমর ফারুক, পিজন শওকত, আবদুল্লাহ মামুন, আমিন উর রহমান শাওন, সাখাওয়াত, আমরা ৯৩ সিলেটের সমন্বয়ক সুবেদুর রহমান মুন্না, নিজাম উদ্দিন ইকবাল, আলা উদ্দিন, আলী আসকার ফয়েজ, শহীদ আইম, আমিনুল ইসলাম সুহেল, রুবেল খান আতিক, মো. মামুন, জাকির আহমেদ চৌধুরী, আব্দুল তুহিল, আসকির হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি