বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

News Headline :
গঙ্গা-পদ্মা মেলবন্ধন সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনে সম্মাননা স্বারক পেয়েছেন ডা.স্বপ্নীল জৈন্তাপুর সীমান্ত হতে যুবকের লাশ উদ্ধার কুড়িগ্রামে ৩টি ইট ভাটায় পরিবেশ অধিদপ্তর অভিযান চালিয়ে ১২ লক্ষ টাকা জরিমানা বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ
চিত্রনায়িকা মাহিয়া মাহি মনোনয়ন পাননি

চিত্রনায়িকা মাহিয়া মাহি মনোনয়ন পাননি

চিত্রনায়িকা মাহিয়া মাহি মনোনয়ন পাননি

আগে একই আসনে একাদশ সংসদ নির্বাচনের উপনির্বাচনেও মনোনয়ন নেওয়ার চেষ্টা করেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি ।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাননি তিনি।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এই আসন থেকে নৌকা পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য জিয়াউর রহমান।

যেখানে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে জিয়াউর রহমানের নাম ঘোষণা করা হয়। এ নিয়ে জিয়াউর রহমান ৪ বার দলটি থেকে মনোনয়ন পেয়ে ২ বার বিজয়ী হন।

এর আগে গত ১৮ নভেম্বর ঢাকায় আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও ২০ নভেম্বর বিকেলে মনোনয়ন জমা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এবারও মনোনয়ন না পাওয়ার প্রতিক্রিয়া জানতে মাহিয়া মাহির মোবাইলফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

প্রসঙ্গত, ২০২২ সালে বিএনপি দলীয় সাংসদ আমিনুল ইসলাম পদত্যাগ করার প্রেক্ষিতে অনুষ্ঠিত উপনির্বাচনে এ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। সেবারও দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

পরে তিনি জিয়াউর রহমানের হয়ে বিভিন্ন এলাকায় ভোট প্রার্থনা করেন তিনি।

১১৭ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo