raising sylhet
ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

চোরাকারবারী সহ ভারতীয় চিনির একটি চালান আ ট ক করেছে মহানগর পুলিশ

rising sylhet
rising sylhet
জুলাই ৯, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট মহানগর পুলিশ ট্রাকভর্তি ভারতীয় চিনির একটি চালান আটক করেছে । দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার দক্ষিণ নৈকাই এলাকা থেকে ২০ লাখ টাকার চিনির চালানটি আটক করা হয়। এসময় এক চোরাকারবারী আটক হয়েছে।

আটক সাহেল মোল্লা (৪৫) সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।

আজ মঙ্গলবার (৯ জুলাই) সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত সহকারী কমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গত সোমবার ভোররাতে মোগলাবাজার থানার দক্ষিণ নৈকাই এলাকা থেকে ভারতীয় চোরাই চিনি ভর্তি একটি ট্রাক আটক করা হয়। এসময় ট্রাক থেকে ৩৩৪ বস্তা চিনি জব্দ করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য প্রায় ২০ লাখ ৪ হাজার টাকা।

আটক চোরাকারবারীদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গেল কয়েক মাস ধরে প্রতিদিনই সিলেটে ভারতীয় চোরাই চিনির চালান আটক করছে পুলিশ। এতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ নেতার নাম সামনে আসছে। ইতোমধ্যে গ্রেফতারও হয়েছেন কয়েকজন।

১৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।