raising sylhet
ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ছাতকের দোলারাবাজারে বিএনপি অঙ্গ-সংগঠনের ইফতার

rising sylhet
rising sylhet
মার্চ ২৪, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেন, ৭ জানুয়ারীর কথিত ডামি নির্বাচনে গঠিত অবৈধ ডামি সরকার আরো বেপরোয়া হয়ে উঠেছে। তারা রমজান মাসে বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে। এমনিতেই নিত্যপণ্যের উর্ধ্বগতির কারণে প্রান্তিক জনগোষ্ঠী কষ্টে দিনাতিপাত করছে। আর সরকার লুটপাট ও দুর্নীতির মাধ্যমে নিজেদের আখের গোছাতে ব্যস্ত রয়েছে। পুরো বাজার ব্যবস্থাকে দলীয় সিন্ডিকেটের হাতে ছেড়ে দেয়ার কারণে মানুষ রমজান মাসে খেজুরও খেতে পারছেনা। আওয়ামী দুঃশাসনের ফলে দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। এথেকে জাতিকে মুক্ত করতে আওয়ামী বাকশালীদের হঠাতে হবে। হামলা-মামলা, জুলুম-নিপীড়নে আমরা ভীত নই। গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলছে চলবে।

তিনি রোববার সুনামগঞ্জের ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের সম্মানে দোলারবাজার ইউনিয়ন যুবদল সভাপতি সুরমান আহমদের উদ্যোগে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

দোলারবাজার ইউনিয়ন যুবদল সভাপতি সুরমান আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ আবু হুরায়রা ছুরত, ছাতক পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন মহি, দোলারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ মনসুর আহমদ, মুজাহিদুর রহমান হিরা, কামাল তালুকদার, সামিম আহমাদ, মানিক মিয়া, মুসফিক আহমদ ও মতিউর রহমান প্রমূখ।

অনুষ্ঠান ছাতক উপজেলা ও দোলারবাজার ইউনিয়ন বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

৯৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।