raising sylhet
ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ছাত‌কে অবৈধভাবে বালু উত্তোলনকালে, আ ট ক ৬

rising sylhet
rising sylhet
জুলাই ৯, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

ছাতক সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি:: সুনামগ‌ঞ্জের ছাতক সোনা ও বাইরং নদী থেকে অবৈধভাবে ড্রেজারে বালু উত্তোলনের সময় ৭ জনকে আটক করেছে নৌ পু‌লিশ।( গত ৯ জুলাই) মঙ্গলবার বিকা‌লে উপ‌জেলার ইসলামপুর ইউনিয়‌নের সোনা ও বাইরং নদী এলাকা থেকে তাদের আটক করা হয়ে‌ছে।

আটককৃতরা হ‌লেন,উপ‌জেলার ইসলামপুর ইউপির বাহাদুরপুর গ্রা‌মের মৃত সুনাম উদ্দিনের ফজর আলী(২৩) ফিরোজ মিয়ার ছে‌লে লায়েছ মিয়া(২০), লায়েছ গাজীর ছেলে হেকিম গাজী(২৪)হযরত আলীর ছে‌লে দিদার আলী(২০) ,সিরাজ মিয়ার ছে‌লে রুবেল মিয়া(২৮) ,মোস্তফার ছে‌লে ইব্রাহীম আলীসহ ৬ জন‌কে আটক ক‌রে ছাতক নৌ পু‌লিশ। বিনা অনুমতিতে সোনা ও বাইরং নদী থেকে অবৈধভাবে ড্রেনেজ মেশিনে বালু উত্তোলন করা হয়। এ খবর পেয়ে নৌ পু‌লিশ আনোয়ার হো‌সে‌নের নেতৃ‌ত্বে অভিযানে অবৈধভাবে বালু উত্তোলন করার অভিযোগে ৬ জনকে আটক করা হয়। এদের বিরু‌দ্ধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনের মামলা দা‌য়েরের প্রস্ত‌তি চল‌ছে। এব‌্যাপা‌রে নৌ পু‌লি‌শের ইনচার্জ আনোয়ার হো‌সেন এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন এদের বিরু‌দ্ধে মামলা দা‌য়েরের প্রস্ত‌তি চল‌ছে।

৩২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।