মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
ছাতকে এইট স্টার ফুটবল এসোসিয়েশন হাসনাবাদ অষ্টগ্রাম’র টুর্নামেন্টের উদ্বোধন

ছাতকে এইট স্টার ফুটবল এসোসিয়েশন হাসনাবাদ অষ্টগ্রাম’র টুর্নামেন্টের উদ্বোধন

ফজল উদ্দিন ছাতক থেকেঃঃ ছাতকে পর্দা উঠলো এইট স্টার ফুটবল এসোসিয়েশন হাসনাবাদ অষ্টগ্রামের দ্বিতীয় টুর্নামেন্টের। মঙ্গলবার বিকেলে উপজেলার কালারুকা ইউনিয়নের হাসনাবাদে মুহিবুর রহমান মানিক পাবলিক খেলার মাঠে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও কালারুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ আলম।

ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তাজ উদ্দিনের সভাপতিত্বে ও এসোসিয়েশনের সেক্রেটারি এমএইচ খালেদ মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আপ্তাব উদ্দিন, যুক্তরাষ্ট্র প্রবাসী মাসুক মিয়া, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করিম রেজা, হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুসাইন মোহাম্মদ মহসিন, মুরব্বি উস্তার আলী, সুনামগঞ্জ জেলা রেফারি এসোসিয়েশনের সদস্য মানোয়ার আলী মনর, আশরাফুল আলম তারু, ছাত্রলীগ নেতা শিপলু আহমদ, বাহা উদ্দিন শাহী, আবদুর রহিম, আবদুল্লাহ মিয়া, জাহাঙ্গীর আলম, সাদ্দাম হোসেন, ছাতক অনলাইন প্রেসক্লাবের সদস্য এআর ছায়েম ও পাপলু মিয়া, ছমছুল ইসলাম প্রমুখ।

পরে টুর্নামেন্টে উদ্বোধনী ম্যাচে অংশ নেয় ছাতক ফুটবল একাদ্বশ ও তানিশা ফুটবল একাডেমি জাউয়াবাজার। নির্ধারিত সময়ে কোন পক্ষ গোল করতে না পারায় ট্রাইব্রেকারে মাধ্যমে উদ্বোধনী ম্যাচ সমাপ্তি ঘটে। ট্রাইব্রেকারে ৪-৩ গোলে বিজয়ী হয় ছাতক ফুটবল একাদ্বশ।

পরে পুরস্কার বিতরণীতে বিজয়ী দলকে বাইসাইকেল ও বিজয়ী দলের গোল রক্ষক মুজাক্কিরকে ম্যান অব দ্য টুর্নামেন্ট হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।

৬৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo