মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
ছাতক-দোয়ারায় স্বতন্ত্র প্রার্থী শামীম আহমদ চৌধুরী

ছাতক-দোয়ারায় স্বতন্ত্র প্রার্থী শামীম আহমদ চৌধুরী

ছাতক প্রতিনিধিঃসুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনে
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ চৌধুরীর সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।( গত ২৯ নভেম্বর)বুধবার বাদ মাগরিব শহরের মন্ডলীভোগস্থ অস্থায়ী দলীয় কার্যালয় সংলগ্ন মাঠে ছাতক ও দোয়ারাবাজার উপজেলা, ছাতক পৌরসভা আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শামীম আহমদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং ছাতক-দোয়ারাবাজার আসনের প্রতিটি মানুষের আগ্রহ দেখে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। সে হিসেবে আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিল করব। তিনি বলেন, এ আসনের প্রতিটি মানুষের আস্তা ও ভালবাসা আমার উপর আছে। আমাদের পূর্ব পুরুষরা সফলতার সহিত জনপ্রতিনিধিত্ব করে গেছেন। তাই মানুষ আমাকে ভালবাসে কিন্তু কোন বিনিময়ে নয়। এজন্য আমি মুগ্ধ হয়েই স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করছি। এমপি মুহিবুর রহমান মানিকের কথা উল্লেখ করে বলেন, তার রয়েছে দেশ বিদেশে একাধিক বাসা-বাড়ি। হয়েছেন অবৈধ পথে কোটি কোটি টাকার মালিক। তিনি তার বাসায় বোমা তৈরি করেছিলেন আমাদের মারতে। কিন্তু সেই বোমা তৈরিকালে তাদের একজন লোক মারা যায়। একাধিকবার আমাদের বাসাবাড়িতেও হামলা করানো হয়েছিল। তিনি আরও বলেন, মানিক ছিলেন ক্যারোসিন ও নকল সাবান ব্যবসায়ী, থানার দালাল, বিদেশে মানুষ পাচারকারি। এছাড়া তিনি বিনা ভোটে একাধিকবার এমপি হয়েছেন। এবার এ সুযোগ আর নেই। ছাতক-দোয়ারার মানুষ পরিবর্তন চায়। মানুষ চায় কাঙ্খিত উন্নয়ন। শেখ হাসিনা সারা দেশে উন্নয়নের জুয়ার সৃষ্টি করেছেন। কিন্তু মানিকের কারণে ছাতক-দোয়ারাবাসী কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। ২০২৪ সালের ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে তাকে নির্বাচিত করতে সকল ভোটারদের প্রতি আহবান জানান।

দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও জেলা পরিষদের সাবেক সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজের ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ভিপি, আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজা, সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন শাহেল, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, ছাতক সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, জাউয়াবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজা মিয়া তালুকদার, কাউন্সিলর নাজিমুল হক, দুবাই প্রবাসী আবদুল হক, আওয়ামীলীগ নেতা কবির আহমদ, উপজেলা আওয়ামীগ নেতা সুন্দর আলী বুলবুল, উপজেলা হিন্দু বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের সেক্রেটারি বাবু অরুন দাস, উপজেলা আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম টুনু, কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর উদ্দিন, দোলারবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জয়নাল আবেদীন, আশরাফুল ইসলাম, নোয়ারাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মুমিন, মাহতাবুল ইসলাম, রবিন আহমদ মেম্বার, শফিকুল ইসলাম রতন, আওয়ামীলীগ নেতা মছব্বির মেম্বার, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, বক্তব্য রাখেন ছাত্রলীগের জাহাঙ্গীর আলম।

এসময় ছাতক, দোয়ারা ও ছাতক পৌরসভার আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

৩০৫ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo