raising sylhet
ঢাকাসোমবার , ৭ আগস্ট ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ছাতক ভাঁতগাঁও ইউনিয়ন বিএনপির ১দফা দাবিতে জনসমাবেশ

rising sylhet
rising sylhet
আগস্ট ৭, ২০২৩ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মিজানুর রহমান চৌধুরী বলেছেন, বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। জাতীয় নির্বাচন অবশ্যই একটা তত্ত্বাবধায়ক সরকার, একটা নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। আমাদের যে ভোট দেওয়ার ব্যবস্থা, আমদের যে নির্বাচনী ব্যবস্থা, এটাকে পরিকল্পিতভাবে ধ্বংস করে দিয়েছে। কারণ তারা জানে, যদি সাধারণভাবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়, তাহলে কোনোদিনই তারা ক্ষমতায় ফিরে আসা তো দূরে থাকুক, পার্লামেন্টে ১০ ভাগের বেশি ভোট পাবে না।
তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা খান ওরফে জুবাইদা রহমানকে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দিয়েছে। যাতে তারা নির্বাচনে যেতে পারেন না। তা এ দেশের জনগণ কখনও মেনে নেবে না। শহীদ জিয়ার আদর্শ ও স্বপ্নকে লালন করে বিএনপির নেতাকর্মীরা প্রতিবাধ করতে এবং তার জবাব আগামী জাতীয় নিরপেক্ষ নির্বাচনে দিবে। এই সরকারের মুহূর্তে পদত্যাগ করা উচিত। এত চুরি করেছে, এত দুর্নীতি করেছে এবং একটা সমস্যারও সমাধান করতে পারেনি, সেই সরকারের ক্ষমতায় থাকার দরকার নেই। সে কারণে একটা তত্ত্বাবধায়ক সরকার অথবা একটা নিরপেক্ষ সরকার এবং জাতীয় নির্বাচনের পূর্বে নির্দলীয় সরকারকে দায়িত্ব দিতে হবে।
তিনি শনিবার (৬ আগস্ট) বিকেলে ছাতক উপজেলার শাপলাগঞ্জ বাজারে ভাঁতগাঁও ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ফ্যসিস্ট সরকারের পদত্যাগসহ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবীতে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ভাঁতগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হাফিজুর রহমান এর সভাপতিত্বে ও মাস্টার ছমরু মিয়ার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, আবু হুরায়রা সুরত, পল্লী উন্নয়ন সম্পাদক ছায়াদুজ্জামান, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক গোলাম হোসেন শাকীল, উপজেলা বিএনপি নেতা ডাক্তার সৈয়দুর রহমান, মতিউর রহমান, আনোয়ার খান, হাবিবুর রহমান মেম্বার, ফজলুর রহমান খান, ইসলাম ফিরুজ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মানিক মিয়া, আবু শামীম, কামাল হোসেন, কয়েছুর রহমান, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবিদুর রহমান, সাবেক ছাত্রনেতা ফুজায়েল বীন হাবিব প্রমুখ।

৬৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।