raising sylhet
ঢাকাসোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রদল নেতা হাফিজুর রশীদের মৃত্যুতে আলী আহমদের শোক

rising sylhet
rising sylhet
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সিলেট জেলা ছাত্রদলে যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুর রশীদের আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক আলী আহমদ। একই দুর্ঘটনায় নিহত জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাকের মৃত্যুতেও শোক জানান। একই সাথে দুই জনের মাগফেরাত কামনা করে উভয়ের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তিনি।

এক শোকবার্তায় জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুর রশীদ আমার খুব প্রিয় স্নেহভাজন একজন বলিষ্ঠ চরিত্রের ছোটভাই ছিল। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে তার মত বিনয়ী, পরোপকারী, বিশ^স্ত ও আদর্শিক ছাত্রনেতা খুব কম পেয়েছি। জেলা বিএনপির সাধারণ সম্পাদক থাকাকালে হাফিজুর রশীদ আমার সাথে নিয়মিত যোগাযোগ করেছিল। পরবর্তীতেও সে নিয়মিত আমার সাথে যোগাযোগ রেখেছে। যে কোন পরিস্থিতিতে সকল দলীয় কর্মসূচীতে তার অংশগ্রহণ ছিল। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সে সব সময় রাজপথে স্বোচ্ছার ছিল। আকস্মিক দুর্ঘটনায় তার অকাল মৃত্যুতে আমরা সম্ভাবনাময় এক তরুণ ছাত্রনেতাকে হারালাম। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ পাক রাব্বুল আল-আমীন, প্রিয় হাফিজুর রশীদকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

১৭৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।