raising sylhet
ঢাকাসোমবার , ২৫ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতাকে আ ট ক করেছে র‌্যাব

rising sylhet
rising sylhet
মার্চ ২৫, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

আবদুর রহমান অনিক (৩০) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব।

তার নামে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে সোমবার (২৫ মার্চ) তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, রোববার (২৪ মার্চ) রাত দেড়টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের চন্দ্রগঞ্জ বাজারের এক নম্বর পোল এলাকা থেকে র‌্যাব-১১ অভিযান চালিয়ে অনিককে আটক করে। এসময় তার কাছ থেকে একটি এলজি জব্দ করা হয়।

সোমবার (২৫ মার্চ) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার মিরাজ আলী ভূঁইয়া বাদী হয়ে অস্ত্র আইনে তার নামে মামলা করেন। একই সঙ্গে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাকে থানায় হস্তান্তর করে র‌্যাব।

অনিক নোয়াখালীর বেগমগঞ্জে কলেজছাত্র জসিম উদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

তিনি চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ও অনার্স (বিবিএ) দ্বিতীয় বর্ষ ছাত্রলীগ শাখার সাবেক সভাপতি।

অনিক চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী হিসেবে পরিচিত। চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের আবদুল হকের ছেলে তিনি।

সূত্র জানায়, ২০২০ সালের ৬ সেপ্টেম্বর বেগমগঞ্জের জাহানাবাদ গ্রামে খুন হন কলেজছাত্র জসিম উদ্দিন। ওই হত্যা মামলায় অনিক এজাহারভুক্ত আসামি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, অনিককে আমাদের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। তাকে অস্ত্র মামলায় লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

৭৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।