raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এসএসসি পরিক্ষার্থীকে ফরম পূরণ করতে দিলেন না প্রধান শিক্ষক

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৫, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট-এসএসসি পরিক্ষার্থীকে ফরম পূরণ করতে দিলেন না প্রধান শিক্ষক, শিক্ষার্থী সাব্বির গাজী (১৬) বিলবিলাস এলাকার সাইদুর রহমানের ছেলে। পটুয়াখালীর বাউফল উপজেলার বিলবিলাস আব্দুল রসিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার শিক্ষার্থী মো. সাব্বির গাজীকে ফরম পূরণ করতে দেননি ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. খায়রুল আলম।

স্থানীয়রা জানান, শিক্ষার্থীর বাবা সাইদুর রহমান আব্দুল রসিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগে অনিয়ম ও অর্থ লেনদেনের বিষয় জানতে পেরে ২০২১ সালে পটুয়াখালী সহকারী জজ আদালতে মামলা করেন।

এছাড়া বাছনিক পরীক্ষায় ৭৩ জন শিক্ষার্থীর মাত্র ৭ জন কৃতকার্য হয়। তবে অকৃতকার্য শিক্ষার্থীদের ফল প্রকাশের ১৫ থেকে ২০ দিন পর স্কুলের তিনতলায় একটি কক্ষে বই দেখে লিখিয়ে সব শিক্ষার্থীদের পাস করানো হয়। শুধু সাব্বির গাজীকে পরীক্ষা দিতে দেয়া হয়নি।

পরবর্তীতে এ বিষয়ে সাইদুর রহমান জানাতে চাইলে প্রধান শিক্ষক মো. খায়রুল আলম তাকে মামালা তুলতে বলেন এবং মামলা তুললে সাব্বিরকে কৃতকার্য করে ফরম পূরণ করতে দেবেন বলে জানান প্রধান শিক্ষক।

শিক্ষার্থী সাব্বির গাজী বলেন, আমার বাবার সঙ্গে স্যারের বিরোধ থাকতে পারে সেজন্য আমার জীবন কেন নষ্ট হবে। আমি ফরম পূরণ করে পরীক্ষা দিতে চাই। আমি লেখাপড়া করতে চাই। তবে প্রধান শিক্ষক মো. খায়রুল আলম মামলা না তুললে পরীক্ষা দিতে দিবে না ।

এ বিষয়ে সাব্বিরের বাবা সাইদুর রহমান বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে প্রধান শিক্ষক মো. খায়রুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, সাব্বির পরীক্ষায় অকৃতকার্য হয়েছে সেজন্য তাকে ফরম পূরণ করতে দেয়া হয়নি। এছাড়া তার বাবা স্কুলের বিরুদ্ধে মামলা চালাচ্ছে সেজন্য তাকে ফরম পূরণ করতে দেয়া হয়নি এ ধরনের কথা সম্পূর্ণ মিথ্যা।

৭৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।