জকিগঞ্জে বন্যার্তদের মাঝে জাতীয় পার্টির ত্রাণ বিতরণ

জুন ০২ ২০২২, ২২:১৭

সাম্প্রতিক বন্যায় সিলেটের লাখো মানুষ পানিবন্দী অবস্থায় মানবেতর জীবনযাপন করলেও অসহায় মানুষের পাশে সরকারের পাশাপাশি সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি ভানবাসী মানুষের পাশে ছিল এখনো রয়েছে। সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে।

মহানগর জাতীয় পার্টির সভাপতি এডভোকেট এম এ সালেহ চৌধুরী (২ জুন) বৃহস্পতিবার বিকাল ৩টায় জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে উপজেলার মানিকপুর ও কাজলশাহ ইউনিয়নের পৃথক স্থানে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা জাতীয় পার্টির  সভাপতি লিয়াকত আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির  সভাপতি এডভোকেট কবির  আহমদ।

প্রধান বক্তার বক্তব্যে এডভোকেট কবির আহমদ বলেন, সরকারের এই অপ্রতুল ত্রাণ মানুষের চাহিদা পূরণ হবে না। জনণের পাশে সরকারের পাশাপাশি জাতীয় পার্টি ত্রাণ তৎপরতা অব্যাহত রাখবে। তিনি তার বক্তব্যে সরকারকে আরও ত্রাণ তৎপরতা বৃদ্ধির জন্য সরকারকে আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর জাতীয় পার্টি ধর্ম বিষয়ক সম্পাদক ও কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির সভাপতি আজাদুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির সভাপতি জামাল মিয়া,  জাতীয় পার্টি নেতা মুজাম্মেল আহমদ  ও ময়না মিয়া প্রমূখ। বিজ্ঞপ্তি