জনবিচ্ছিন্ন সরকার দুর্দশাগ্রস্ত মানুষ থেকে যোজন যোজন দূরে: মিফতাহ্ সিদ্দিকী

জুলাই ০২ ২০২২, ১৮:১৪

সিলেট মহানগর বিএনপি-র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, শতাব্দীর ভয়াবহ বন্যায় এ অঞ্চলের জনজীবন যখন বিপর্যস্ত, মানুষ যখন তার শেষ আশ্রয়স্হল হারিয়ে দিশেহারা তখন সরকার ও তার তথাকথিত জনপ্রতিনিধিরা মানুষের পাশে নেই। তারা জনগণের পকেট কাটা টাকায় বিলাসীতায় মগ্ন। জনবিচ্ছিন্ন এই সরকার দুর্দশাগ্রস্ত মানুষ থেকে যোজন যোজন দূরে। এমনি অবস্থায় জনগণের দল বিএনপি প্রতিটি সময়ের মতো দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর নির্দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে তার সাধ্য ও সামর্থ্যের শেষটুকু দিয়ে কাজ করে যাচ্ছে। এবং এ অবস্থার উত্তরণ না ঘটা পর্যন্ত কাজ করে যাবে। তিনি অবিলম্বে নদী ড্রেজিং ও শহর রক্ষা বাধ নির্মাণের প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের দাবী জানান।
তিনি শনিবার (২ জুলাই) নগরীর নবগঠিত ৩৮’নং ওয়ার্ডের নাজিরগাও এলাকায় খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এলাকার মুরুব্বী রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের ধর্ম বিষয় সম্পাদক জালাল উদ্দিনের পরিচালনায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, সদর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল খালিক, বিএনপি নেতা আব্দুল মজিদ, সোহেল আহমদ, মন্জুর হোসেন মজনু, আবু সায়েফ মোঃ তায়েফ, আব্দুল মন্নান, ইফতেখারুল আলম সাম্মুন, বিমল দেবনাথ, কবির আহমদ, আনহার মিয়া, সেলিম মিয়া, কাওসার হোসেন রকি,শহিদুর রহমান বিপ্লব, হোসেন খান ইমাদ, সোহেল আহমদ, ইমরান খান, সিব্বির আহমদ, সামাদ আহমদ, সানোয়ার হোসেন সজিব, জাহাঙ্গীর আলম, নোবেল হোসেন সাইদ। এছাড়াও এলাকার নেতৃবৃন্দের মধ্যে মোঃ আলাউদ্দিন, জমির আলী, মোঃ নাজিম, তাজউদ্দীন, এস এ মিঠু, আলী আব্বাস, সামাদ আহমদ, নেছার আহমদ, খালেদ আহমদ, ঈরান আহমেদ, সাদেক দেলোয়ার প্রমুখ। বিজ্ঞপ্তি