raising sylhet
ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় পার্টিকে ছিনিয়ে আনবো, এরশাদের চেয়ারে বসবে এরিক: বিদিশা এরশাদ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৬, ২০২৩ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের জীবন যারা কঠিন করে দিয়েছেন, তাদের জীবন আরও কঠিন করে দেওয়ার কসম করেছেন তার সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির সিলেট বিভাগীয় কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কসম করেন।

নেতাকর্মীদের উদ্দেশে বিদিশা এরশাদ বলেন, ‘আমার শক্তি আপনারা। আপনাদের সঙ্গে নিয়ে আমি জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়া হাতে নিয়েছি। জাতীয় পার্টিকে আমি ছিনিয়ে নিয়ে আসবো ইনশা আল্লাহ। যেদিন এরশাদের চেয়ারে এরিক এরশাদ বসবে সেই দিনটির অপেক্ষায় আমি আছি। ঢাকা পল্টনের অফিস, বনানী অফিস, সিলেটের অফিস, চিটাগাং অফিস রাজশাহী ও রংপুরের অফিসে হুসেইন মুহাম্মদ এরশাদের চেয়ারে এরিক এরশাদ বসবে।’

জাতীয় পার্টির (পুনর্গঠন প্রক্রিয়ার) সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এমএ সালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট কবির আহমদের সঞ্চালনায় কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ, কো-চেয়ারম্যান দেওয়াল কুমার বড়ুয়া, বিদিশা এরশাদের রাজনৈতিক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) তানবির ইকবাল, যুগ্ম-মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, পীরজাদা সৈয়দ জুবায়ের আহমদ, মেজর (অব.) শিবলী মো. সাদিক, জাফর ইকবাল নিরব, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিস মাহবুব প্রমুখ।

বিভাগীয় কর্মী সমাবেশ শেষে হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র করেন বিদিশা এরশাদ। পরে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণের (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে ২০২৪ সালের নির্বাচনী কার্যক্রমের সূচনা করেন।

৫৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।