raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জামিন পেয়েছেন সিলেট মহানগর বিএনপির ৫ নেতা

rising sylhet
rising sylhet
মার্চ ১৪, ২০২৪ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিম্ন আদালত থেকে জামিন পেয়েছেন সিলেট মহানগর বিএনপির ৫ নেতা। এরমধ্যে সিলেট মহানগর বিএনপির অন্যতম দুই নেতাকে ‘দেশের বাইরে না যাওয়ার শর্তে’ জামিন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক নুরে আলম ভূঁইয়া জামিন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী বলেন, গত বছরের ২৮ অক্টোবর থেকে সরকারের পদত্যাগ দাবীতে বিএনপি চলমান একদফা আন্দোলনে সিলেট নগরীর বিভিন্ন থানায় দায়ের করা মামলায় সিলেট মহানগরের ৫ জন নেতাকর্মীদের নিম্ন আদালত জামিন দিয়েছেন। তবে আমাদের মহানগর কমিটির সভাপতি নাসিম হোসাইন ও আমাকে বিদেশ না যাওয়ার শর্তে জামিন দেওয়া হয়েছে।

‘দেশের বাইরে না যাওয়ার শর্তে’ জামিনপ্রাপ্তরা হলেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী।

এরআগে গত ৫ ফেব্রুয়ারি বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি ফাহমিদা কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ নাসিম, লোদীসহ সিলেটের বিএনপির অন্তত ৫০ নেতাকর্মী ছয় সপ্তাহের জন্য অন্তর্র্বতীকালীন জামিন দেওয়া হয়।

১০১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।