raising sylhet
ঢাকাশনিবার , ৭ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৭, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সিলেট বিভাগীয় সম্মেলন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে সিলেট নগরীর শাহী ঈদগাহ অনিক পার্টি সেন্টারে এই সিলেট বিভাগীয় সম্মেলন ও বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উপদেষ্ঠা দেওয়ান রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং আফতাব উদ্দিন ও আমিনুর রহমান আলম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাবেক সভাপতি মোজাম্মেল হক জিল্লু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উপদেষ্ঠা আব্দুল মুকিত জাকারিয়া, বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি ও সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক পরম জ্যোতি দাস প্রদিপ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সদস্য অয়েছ আহমদ, রঞ্জন কুমার সরকার, আশিকুর রহমান, শাহাব উদ্দিন, কামাল আহমদ, আহমেদ তৌসিফ, সনিল বরণ দাস প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল মান্নান এবং মৃত্যুবরণকারী ও সকল অসুস্থ্য রোগীদের সুস্থ্যতা কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয় ও বিশেষ মোনাজাত করা হয়। উক্ত বিভাগীয় সম্মেলন ও বার্ষিক সাধারণ সভায় সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাসকে সভাপতি ও পরম জ্যোতি দাস প্রদিপকে সাধারণ সম্পাদক এবং ১ম যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, ২য় যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আলম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, অর্থ সম্পাদক নূরে আলম চৌধুরী তালুকদার কে নির্বাচিত করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি

১২৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।