জিন্দাবাজারে দি রেমন্ড শপের নতুন রুপে যাত্রা শুরু

জুন ০১ ২০২২, ১৩:২৯

সিলেট নগরীর জিন্দাবাজারস্থ প্ল্যানেট আরফা মার্কেটের ২য় তলায় দি রেমন্ড শপ আল-হাম্মাদ শপ্স এন্ড ট্রেড সেন্টার এর নতুন রুপে যাত্রা শুরু হয়েছে। (১ জুন) বুধবার সকাল ১১টায় দোয়া মাহফিল ও ফিতা কাটার মধ্য দিয়ে দি রেমন্ড শপের নতুন রুপে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, দি রেমন্ড শপ আল-হাম্মাদ শপ্স এন্ড ট্রেড সেন্টার ক্রেতাদের ভালো মানের সেবা দেওয়ার জন্য নতুন রুপে কার্যক্রম শুরু করেছে। তারা সব সময়ই ক্রেতাদের সব ধরণের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। এই ব্যবসা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করি।

দোয়া মাহফিল ও উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রিলায়েন্স ট্রেড ইন্টারন্যাশনাল এর সি.ই.ও এবং দি রেমন্ড শপ বাংলাদেশ এর স্বত্ত্বাধিকারী আমিরুল ইসলাম, রিলায়েন্স ট্রেড ইন্টারন্যাশনাল এর সি.ই.ও তরিকুল ইসলাম, বাংলাদেশ রেমন্ডের ক্যান্টি রিপ্রেজেনটেটিভ খায়রুল কবীর, রিল্যায়েন্স ট্রেড এর হেড অফ এডমিন এস.এম এ কাফী।

দি রেমন্ড শপে ভারতের রেমন্ড ব্যান্ডের উৎপাদিত শুটিং, শাটিং ও রেডিমেট ব্যান্ডের শার্ট, প্যান্ট, জ্যাকেট ও শ্যুট পাওয়া যায়। এছাড়াও কাস্টস টেইলারিং এর বিশেষ ব্যবস্থা রয়েছে। বিজ্ঞপ্তি