raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্র্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৯, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

১৯ জানুয়ারি মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা বীর মুক্তিযুদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্র্ষিকী উপলক্ষে ১৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান শিমুলের উদ্যোগে ও সিলেট জেলা যুবদল নেতা লায়েক আহমদের সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। (১৮ জানুয়ারি) বুধবার রাতে নগরীর নয়াসড়ক পয়েন্টে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় যুক্তরাজ্য বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ রুবেলকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

 

১৬নং ওয়ার্ড বিএনপি নেতা আলী হাওদার মজনুর সভাপতিত্বে ও ১৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ পাবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক জিয়াউল গনি আরেফিন জিল্লুর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিলাদ ড্রিংকিং ওয়াটারের স্বত্ত্বাধিকারী ও বিএনপি নেতা হাজী মিলাদ আহমেদ, ১৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি মির্জা বেলায়েত আহমদ লিটন।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন বিএনপি নেতা বাবর আহমদ, শাহিন আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক রজব আহমদ, বিএনপি নেতা হান্নান আহমদ, হারুন মিয়া, আবির আহমদ, শাহিন আহমদ, ২৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম এ মান্নান, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা নাজিম উদ্দিন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইমাম উদ্দিন রুজেল, ১৬নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মানিক খান, ওয়ার্ড যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল মালেক নাসের, ১৭নং ওয়ার্ড বিএনপি নেতা সুহেল আহমদ, ১৬নং ওয়ার্ড বিএনপি নেতা রাহেল আহমদ, সাবেক ছাত্রনেতা মিসলু আহমদ রাজ, ওয়ার্ড যুবদলের সদস্য রুবেল আহমদ, জেবুল আহমদ, শামীম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

৪৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।