জৈন্তাপুরে নৌকাডুবিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

মে ১৫ ২০২২, ১২:২৫

পানিতে ডুবে মৃত্যুপ্রতীকী ছবি

রাইজিং সিলেট প্রতিবেদক: সিলেটের জৈন্তাপুরে প্রবল স্রোতে নৌকাডুবিতে নিখোঁজ যুবকের লাশ ১৯ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে আটটার দিকে গড়েরপারসংলগ্ন মুক্তাপুর গ্রামের পাশে নয়াগাং নদ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। মারা যাওয়া আলমগীর মিয়া (২৮) জৈন্তাপুর উপজেলা সদরের গড়েরপার গ্রামের বাসিন্দা।

স্থানীয় এলাকাবাসি জানান, শুক্রবার (১৩ মে) সকাল অনুমান ১০টার দিকে নৌকা করে বন্যা থেকে নিরাপদ আশ্রয়ের জন্য শিশু সহ পরিবারের ৫ সদস্য নিয়ে পার্শ্ববর্তী বাড়ির উদ্দেশ্যে ছুটে যাচ্ছিলেন আলমগীর হোসেন। এসময় উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের প্রবল স্রোতে নৌকা ডুবে গেলে পানিতে তলিয়ে যান তারা। তাদের আত্মচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এসে তাদের দ্রুত উদ্ধার তৎপরতা চালায় এতে ২শিশু সহ ৪জন কে উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ হন গড়ের পাড় গ্রামের ফুল মিয়ার ছেলে আলমগীর হোসেন।

নিখোঁজ হওয়া আলমগীরকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসের লোকজন ২দফায় সন্ধান চালিয়েও আলমগীরকে উদ্ধার করা সম্ভব হয়নি। শনিবার (১৪ মে) ভোর ৬টায় পাহাড়ী ঢলে আকস্মীক বন্যার পানি অবনতি হলে ঘটনাস্থল হতে প্রায় ১৫০ গজ দূরে ভাসমান অবস্থায় গাছের নিচে আলমগীর মৃতদেহ দেখতে পেয়ে বিষয়টি পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিখোঁজ আলমগীরের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে।

এদিকে জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রের অনুমতি স্বাপেক্ষে লাশ শনিবার দর্জী হাটি জামে মসজিদে আছরের নামাজের পর দর্জী কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়।

রাইজিংসিলেট / আল-আমিন