raising sylhet
ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জ্বিন-২’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার

rising sylhet
rising sylhet
মার্চ ১৯, ২০২৪ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

জ্বিন-২’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার ।

এটি মুক্তির আগে প্রচারণার অংশ হিসেবে জাজ ঘোষণা দেয়, লাখ টাকা পুরস্কার জেতার।প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ভৌতিক গল্পের সিনেমা ‘জ্বিন’। নাদের চৌধুরী পরিচালিত সিনেমাটি মুক্তি পায় গেলো বছর ঈদে।

জাজের পক্ষ থেকে জানানো হয়, ‘জ্বিন’ সিনেমাটি একা দেখতে পারলেই এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। ঘোষণার সঙ্গে কিছু শর্তও রাখা হয়। জানানো হয়, ভয়ের কারণে কোনো দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কর্তৃপক্ষ দায়ী থাকবে না। হলের বাইরে একটি অ্যাম্বুলেন্স থাকবে। সম্পূর্ণ সিনেমা দেখতে না পারলে হলের ভাড়া ও অ্যাম্বুলেন্স ভাড়া দিতে হবে। সম্পূর্ণ সিনেমা দেখতে পারলে কিছুই দিতে হবে না; জাজ উল্টো নগদ এক লাখ টাকা দেবে।

এবারও ভৌতিক গল্পের সিনেমা ‘মোনা: জ্বিন-২’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার দেবেন বলে জানিয়েছেন। তবে এবার সিনেমা দেখতে হবে জাজের স্টুডিওতে, অন্য কোনো মাল্টিপ্লেক্সে না।

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ‘মোনা: জ্বিন-২’র চিত্রনাট্য। জামালপুরে এক বাড়িতে জ্বিনের উৎপাত। ফলে বাড়ির মালিক নিজ বাড়ি ছেড়ে মাদরাসাকে ভাড়া দেন। কিন্তু মাদ্রাসার ছাত্র ও শিক্ষক জ্বিনের উৎপাতে সেই বাড়ি ছেড়ে দেয়। জ্বিন কেন উৎপাত করছে? সে কী চায়? সে কি কারো ক্ষতি করছে? এসব প্রশ্ন সামনে রেখে এগিয়েছে সিনেমার গল্প।

আবারও লাখ টাকা জেতার ঘোষণা দিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

‘মোনা: জ্বিন-২’র নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। সিনেমাটি আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৭৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।