raising sylhet
ঢাকাবুধবার , ১০ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টাকা ধার দিয়ে বিপাকে এই নায়ক, গেলেন আদালতে

rising sylhet
rising sylhet
জুলাই ১০, ২০২৪ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট-নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী। সে সময়ে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। দীর্ঘদিন দেশের দর্শকের মন জয় করেছেন তিনি। বর্তমানে খুব একটা সিনেমা তে দেখা না গেলেও মাঝেমধ্যে বড় পর্দায় খলনায়ক চরিত্র এবং বিজ্ঞাপনে দেখা যায় ওমর সানীকে। পর্দায় খুব একটা পাওয়া না গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় এই চিত্রনায়ক।

প্রায় সময় ব্যক্তিগত জীবন কিংবা ক্যারিয়ার নিয়ে প্রকাশ্যেই কথা বলেন তিনি। এবারও তেমনই এক পোস্ট করেছেন ওমর সানী। হঠাৎ মধ্যরাতে ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়ে আবারও আলোচিত এই অভিনেতা। নিজের ভেরিফায়েড প্রোফাইল থেকে দেওয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি।

যদিও কাকে ইঙ্গিত করে এই স্ট্যাটাস দিয়েছেন তিনি, সেটি স্পষ্ট করেননি। পোস্টটি কেন্দ্রে করে বিভিন্ন প্রশ্ন করেন নেটিজেনরা। প্রশ্নের উত্তর না দিলেও সকালে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলাও করেন  অভিনেতা। এ প্রসঙ্গে একটি জাতীয় গণমাধ্যমকে এই চিত্রনায়ক বলেন, একজনকে সামান্য কিছু টাকা ধার দিয়েছিলাম। টাকাটা ফেরত দেয়ার মতো তার যথেষ্ট সামর্থ্য আছে, কিন্তু দিচ্ছেন না। উল্টো হুমকির সুরে কথা বলছেন।

মামলা প্রসঙ্গে অভিনেতা বলেন,  তিনি চাইলে ১০ মিনিটের মধ্যেই সেই টাকা ফেরত দিতে পারেন। এরপরও দিচ্ছেন না। বরং উল্টো হুমকির সুরে কথা বলছেন। তবে বিষয়টি নিয়ে আমি আদালত পর্যন্ত আসতাম না। কিন্তু হুমকির সুরে কথা বলায় মামলা করেছি।’ যদিও কার বিরুদ্ধে মামলা, সেটি প্রকাশ করেননি অভিনেতা।

২৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।