raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টিভিতে রেকর্ড সংখ্যক মানুষ দেখেছে যুক্তরাষ্ট্র-উরুগুয়ের খেলা

rising sylhet
rising sylhet
জুলাই ৪, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

টিভিতে রেকর্ড সংখ্যক মানুষ দেখেছে যুক্তরাষ্ট্র-উরুগুয়ের খেলা ।

বলিভিয়ার বিপক্ষে কোপা আমেরিকায় নিজেদের মাঠে জয় দিয়ে শুরুটা রাঙায় ‍যুক্তরাষ্ট্র। কিন্তু পরের ম্যাচেই পানামার বিপক্ষে হারতে হয় তাদের।

পরের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে হেরে গ্রপপর্ব থেকেই বিদায় নিতে হয় তাদের। তবে শেষ ম্যাচে টিভিতে রেকর্ড সংখ্যক মানুষ খেলা দেখে তাদের।

এদিকে যুক্তরাষ্ট্রে ইংরেজি ভাষায় দেখা কোপা আমেরিকার ম্যাচগুলোর মধ্যেও রেকর্ড গড়েছে এই ম্যাচটি। কোপা আমেরিকার আগের রেকর্ডটিও এবারেরই। যুক্তরাষ্ট্র ও বলিভিয়ার মধ্যকার ম্যাচটি গড়ে ৩১ লাখ ৯০ হাজার দর্শক টিভিতে দেখেছিল।

গ্রুপপর্বের শেষ ম্যাচে গত মঙ্গলবার উরুগুয়ের বিপক্ষে মাঠে নামে যুক্তরাষ্ট্র। ম্যাচটিতে ১-০ ব্যবধানে হারে তারা। কিন্তু হারলেও রেকর্ড গড়ে দলটি। ক্যানসাসের অ্যারোহেড স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি ফক্স স্পোর্টস ১ চ্যানেলে দেখেছেন গড়ে ৩৭ লাখ ৮০ হাজার দর্শক। ফক্স স্পোর্টসের মতে বিশ্বকাপ বাদে কোনো ফুটবল ম্যাচে এটিই সর্বোচ্চ দর্শকের রেকর্ড।

উরুগুয়ের বিপক্ষে প্রথমার্ধে গোলশূন্য থাকার পর শেষ দিকে এক পর্যায়ে ফক্স স্পোর্টস ১-র দর্শকসংখ্যা বেড়ে হয়ে গিয়েছিল ৪৮ লাখ ৭০ হাজার। সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল যুক্তরাষ্ট্রের। পরে শেষদিকে গোল হজম করে স্বপ্নভঙ্গ হয় তাদের।

২৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।