ঢাকা ও সিলেটে ছাত্রদলের উপর নগ্ন হামলার প্রতিবাদে সদর উপজেলা যুবদলের বিক্ষোভ

মে ২৫ ২০২২, ১৪:৪৩

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল এবং সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উপর আওয়ামী সন্ত্রাসীদের সশস্ত্র হামলার প্রতিবাদে শহরতলীর তেমুখি পয়েন্টে সিলেট সদর উপজেলা যুবদলের উদ্যোগে (২৪ মে) এক প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সদর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আইনুল হকের পরিচালনায় প্রতিবাদ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে সদর যুবদলের আহবায়ক আবুল হাসনাত নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন সদর উপজেলা যুবদল সকল অঙ্গ সংগঠনকে নিয়ে সবসময় আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত আছে। আর যদি হামলার চেষ্টা চালানো হয় তাহলে রাজপথেই এর দাতভাঙ্গা জবাব দেওয়া হবে। পাশাপাশি সকল রাজবন্দীদের মুক্তির ব্যবস্থা করতে সরকারের প্রতি তিনি আহবান জানান।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মইন আহমদ, শাহজাহান আহমদ জুয়েল, জামাল আহমদ, আব্দুস সালাম, আলিউর রহমান আলী, আব্দুল আহাদ রানা, তারেক আহমদ, নুরুল আলম, সহ যুব বিষয়ক সম্পাদক রুস্তম আলী, আহবায়ক সদস্য জৈন উদ্দিন, শামসু উদ্দিন, আঙ্গুর আলম, রাজু আহমদ, বাবুল মিয়া, সদর সেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আব্দুল আহাদ লিমন, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আফজাল হোসেন, সিলেট ল’কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলি, মদন মোহন কলেজ ছাত্রদলের যুগ্ম-আহবায়ক কামরান উদ্দিন অপু, সেচ্ছাসেবক দলের সদস্য কামরুল ইসলাম, যুবদল নেতা সেবুল আহমদ, মিনহাজ আবেদীন, আখতার হুসেন, আমীনুর রহমান, দুলাল আহমদ, নুর আহমদ, সয়দুল ইসলাম, আবুল হুসেন, সাবুল আহমদ, রুহেল আহমদ, লিটন আহমদ, আফজাল হুসেন, ছাত্রনেতা সিয়াম আহমদ সায়েফ, তানভির আহমদ তারেক, জুম্মান, মইনুল, সাদিক প্রমুখ। বিজ্ঞপ্তি