বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

News Headline :
মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ চিকিৎসকদের সুরক্ষার বিষয় দেখার প্রথম দায়িত্ব হচ্ছে আমার-স্বাস্থ্যমন্ত্রী গণতন্ত্র মঞ্চের বিক্ষোভ মিছিলে দুই দফা লাঠি চার্জ করেছে পুলিশ সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী সিলেট জেলা পুলিশ তৃতীয় স্থান অধিকার করেছে পরিবহন ধর্মঘট তুলে নেয়ার ঘোষনা
ঢাকা থেকে সিলেট বিমানবন্দরে অবতরণ করলে দুই নেতাকে স্বাগত জানাতে নেতাকর্মীরা বিমান বন্দরে

ঢাকা থেকে সিলেট বিমানবন্দরে অবতরণ করলে দুই নেতাকে স্বাগত জানাতে নেতাকর্মীরা বিমান বন্দরে

ঢাকা থেকে সিলেট বিমানবন্দরে অবতরণ করলে দুই নেতাকে স্বাগত জানাতে নেতাকর্মীরা বিমান বন্দরে

ঢাকা থেকে সিলেট বিমানবন্দরে অবতরণ করলে দুই নেতাকে স্বাগত জানাতে নেতাকর্মীরা বিমান বন্দরে উপস্থিত হন।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দীর্ঘ ১০ বছর পর এবার সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র মনোনয়ন পেয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

সোমবার (২৭ নভেম্বর) ঢাকা থেকে সিলেট বিমানবন্দরে অবতরণ করলে দুই নেতাকে স্বাগত জানাতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিমান বন্দরে উপস্থিত হন। এসময় দুই নেতা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও মহানগর সভাপতি মাসুক উদ্দিন আহমদ।

জানা যায়, ২০০৮ সালে নৌকা প্রতীক নিয়ে সংসদ নির্বাচিত হয়ে ছিলেন শফিকুর রহমান চৌধুরী। পরবর্তিতে ২০১৪ সালে শফিকুর রহমান চৌধুরীকে আবারও নৌকার মনোনয়ন দেয়া হয়। এরপর দলের সিদ্ধান্তে মহাজোটের প্রার্থীকে আসন ছেড়ে দেন। তিনি আসন ছেড়ে দেওয়ার পর ওই আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া লাঙ্গল প্রতীক নিয়ে এমপি নির্বাচিত হন। ২০১৮ সালেও ২য় দফা মহাজোটের প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়াকে আসন ছেড়ে দেন শফিকুর রহমান চৌধুরী। তবে ওই নির্বাচনে মহাজোটের প্রার্থীর ভরাডুবি হয়, বাজেয়াপ্ত হয় তার মনোননয়ন। নির্বাচনে সূর্য প্রতীক নিয়ে এমপি নির্বাচিত হন গণফোরাম নেতা মোকাব্বির খান।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে সিলেট-২ আসনে দলীয় প্রার্থী হিসেবে শফিকুর রহমান চৌধুরীর নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। আর শফিকুর রহমান চৌধুরীর নাম ঘোষণার পর থেকেই সিলেট-২ আসনের দুই উপজেলা বিশ্বনাথ ও ওসমানীনগরে বইছে আনন্দের জোয়ার, চলছে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় বিশ্বনাথ পৌর শহরে তাৎক্ষণিক আনন্দ মিছিল বের করে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগের টিকেট পেয়ে বিএনপির প্রার্থীকে পরাজিত করে নির্বাচিত হয়েছিলাম। বিশ্বনাথ-ওসমানীনগরবাসীর দীর্ঘ ১০ বছরের অপেক্ষা শেষ হয়েছে। সকল নেতাকর্মীকে প্রাধান্য দিয়ে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীক বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ আসন উপহার দেয়া হবে।

৯০ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo