raising sylhet
ঢাকারবিবার , ১৯ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তারেক রহমানের নেতৃত্বে আগামী আন্দোলনের মধ্যে হাসিনার পতন হবে

rising sylhet
rising sylhet
মার্চ ১৯, ২০২৩ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

প্রেসবিজ্ঞপ্তি: বর্তমান অবৈধ সরকারের আমলে লাগামহীন দ্রব্য মূল্যবৃদ্ধির এই জাঁতাকলে পড়ে চরম ভোগান্তির কবলে পড়েছেন নি¤œ আয়ের মানুষ। তাই এই সরকার আর ক্ষমতায় থাকতে দেওয়া যাবে না। গত শুক্রবার সন্ধ্যা ৭ টায় গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি, ছাত্রদল, যুবদল, অঙ্গসংগঠন ও এলাকাবাসীর উদ্যোগে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী এ কথা গুলো বলেছিলেন।

তিনি আরোও বলেন, শেখ হাসিনা অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য যতই ষড়যন্ত্র করুক তিনি আর ক্ষমতায় টিকতে পারবেনা। তারেক রহমানের নেতৃত্বে আগামী আন্দোলনের মধ্যে হাসিনার পতন হবে। যতক্ষণ পর্যন্ত তত্ত্বাবধায়ক সরকার না আসবে, ততক্ষণ কোনো নির্বাচন করতে দেয়া হবে না।’ এ সরকারের সঙ্গে রাজপথেই ফায়সালা হবে, বিএনপির সাথে সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নেমে এসেছে।

বুধবারীবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম সভাপতিত্বে মত বিনিময় সভায় তৃণমুল নেতৃবৃন্দ বলেন, সিলেট সহ সারাদেশে ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে যেভাবে দলকে আন্দোলনের জন্য ঢেলে সাজানো হয়েছে। আগামী নির্বাচনে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার ৬ আসনে এমরান আহমদ চৌধুরীর মত ত্যাগী ও নির্যাতীত নেতাকে মনোনয়ন দেয়ার জন্য দলের হাইকমান্ডের প্রতি দাবী জানান তারা।

উপজেলা যুবদলের সদস্য রেজাউল ইসলাম রেজা ও সিপু ইসলামের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিমন, সিলেট জেলা ছাত্রদল নেতা ফয়েজ আহমদ, সিলেট জেলা ছাত্রদলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজমল হোসেন অপু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাশরুর রাসেল, উপজেলা যুবদলের আহবায়ক এড. এামুনুর রহমান রিপন, গোলাপগঞ্জ পৌর বিএনপি’র যুগ্ন সম্পাদক নিয়াজ আহমেদ চৌধুরী, সাবেক জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম শাহপরান, সিলেট জেলা বিএনপি নেতা অ্যাড. আবু তাহের, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মুশফিকুর রহমান মুহি প্রমুখ।

এছাড়া আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহসাংগঠনিক জয়নাল মাস্টার, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান হেলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক এবাদুর রহমান, ঢাকাদক্ষিণ ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক খন্দকার মাহতাব, বুধবারীবাজার ইউনিয়ন বিএনপির সহসাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুহান, সাবেক ইউনিয়ন সভাপতি, আব্দুস সালাম, ডা. আব্দুল মুতলিব, কৃষক দলের সভাপতি আব্দুল কুদ্দুস,আব্দুল হাই সুবল মেম্বার, ৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রজ্জাক, বুধবারীবাজার ইউনিয়ন সাবেক যুবদলের সভাপতি মামুন আহমদ,বুধবারী বাজারা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

৩৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।