মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
তা’লিমুল কুরআন মুআ’ল্লিম প্রশিক্ষণ কোর্সের সনদ ও পুরস্কার বিতরণ

তা’লিমুল কুরআন মুআ’ল্লিম প্রশিক্ষণ কোর্সের সনদ ও পুরস্কার বিতরণ

তা’লিমুল কুরআন ফাউন্ডেশন সিলেট মহানগরে উদ্যোগে তা’লিমুল কুরআন মুআ’ল্লিম প্রশিক্ষণ পরীক্ষা-২৩ এর ১৬০৮নং ব্যাচের ফলাফল ঘোষণা এবং প্রশিক্ষকদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে বিজয়ীদের নাম ঘোষণাসহ তাদের হাতে সনদ ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ আব্দুল হাই হারুন।

এসময় তিনি বলেন, পবিত্র আল কুরআন মানবজাতির জন্য একটি পূর্ণাঙ্গ সংবিধান। প্রত্যেক নবী ও রাসুলকে আল্লাহতায়ালা মানবজাতির হেদায়েতের জন্য কিতাব দান করেছেন। এরই ধারাবাহিকতায় সর্বশেষ নবী ও রাসুল (সাঃ) কে দান করা হয় কুরআন মাজিদ। মানুষের মুখ থেকে যা উচ্চারিত হয়, তার মধ্যে কুরআন তেলাওয়াত সর্বাধিক উত্তম। কুরআনে কারিম বিশ্বের সবচেয়ে বেশি পঠিত পবিত্র ধর্মগ্রন্থ। কুরআন মাজিদ তেলাওয়াত ও শিক্ষার অনেক গুরুত্ব অনেক। তাই আল কুরআন শিক্ষা ও গবেষণায় সর্বস্তরের মুসলমানদের এগিয়ে আসতে হবে।

ফাউন্ডেশনের মহানগর দায়িত্বশীল মুফতি মাওলানা আলী হায়দারের সভাপতিত্বে, কেন্দ্রীয় প্যানেল উস্তায ও মহানগর সেক্রেটারি আবদুল বাছেত মিলনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের মহানগরীর সাবেক সভাপতি হাফিজ মাওলানা মিফতাহুদ্দীন আহমদ।

মুয়াল্লিম আলী আব্বাস মাসুমের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে সূচীত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট মুয়াল্লিম মাওলানা ফয়জুর রহমান, মাওলানা ক্বারি আশরাফ আলী।

উপস্থিত ছিলেন মুয়াল্লিম মাওলানা আব্দুল হাই, মাওলানা লুৎফর রহমান, মাওলানা তানভির আহমদ, হাফিজুর রহমান, আবদুল মোতালেব, নজরুল ইসলাম ও আবুল কাশেম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ কৃতিত্বপূর্ণ ফলাফলের ভিত্তিতে প্রশিক্ষণে অংশ নেয়া মুয়াল্লিমদের মধ্যে সনদ ও ক্রেস্ট তুলে দেন।

৬৯ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo