raising sylhet
ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদ পরিচালনা কমিটিরসহ সেক্রেটারি ইন্তেকাল

rising sylhet
rising sylhet
মার্চ ২৬, ২০২৩ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদ পরিচালনা কমিটিরসহ সেক্রেটারি, মুরব্বির হারুন মিয়া ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার রাত সাড়ে ৯টা তুরুকখলা হাড়িয়ারচরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি মা, ভাই , বোন, স্ত্রী, ২ মেয়ে, ২ ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মরহুমের নামাজের জানাজা ২৬ মার্চ ৩য় রমজান রবিবার বাদ জোহর সিলেটের দক্ষিণ সুরমার তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন মরহুমের ছেলে ফারহান আহমদ।

জানাজার নামাজে এলাকার মুরব্বিয়ান, রাজনিতিবিদ, সাংবাদিক, শিক্ষক, আলেম উলামা, জনপ্রতিনিধি, ডাক্তার, সমাজসেবী, যুব সমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।

জানাযার নামাজে সর্বস্তরের মুসল্লিগণ অংশ গ্রহণ করায় মরহুমের ছোট ভাই দাউদপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং পরিবারের পক্ষ থেকে মরহুম বড় ভাইয়ের জন্য দোয়া চেয়েছেন।

শোক প্রকাশ : তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদ পরিচালনা কমিটির সহ সেক্রেটারি হারুন মিয়া’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদ পরিচালনা কমিটির মোতাওাল্লী আব্দুল মছব্বির ও সেক্রেটারি খায়রুল ইসলাম সেলিম সহ কমিটির সকল নেতৃবৃন্দ।

এদিকে অনুরুপ শোক প্রকাশ করেছেন তুরুকখলা হাড়িয়ারচর গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি কবির আহমদ, সিনিয়র সহ সভাপতি, সাংবাদিক আব্দুল খালিক, সাধারণ সম্পাদক জাহিদ হাসান সহ উন্নয়ন কমিটির সকল নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

৩৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।