বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

News Headline :
বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ চিকিৎসকদের সুরক্ষার বিষয় দেখার প্রথম দায়িত্ব হচ্ছে আমার-স্বাস্থ্যমন্ত্রী গণতন্ত্র মঞ্চের বিক্ষোভ মিছিলে দুই দফা লাঠি চার্জ করেছে পুলিশ সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী
দক্ষিণ সুরমা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

দক্ষিণ সুরমা প্রেসক্লাব’র উদ্দ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) দক্ষিণ সুরমার নগরীর একটি অভিজাত হোটেলে ইফতার পূর্বে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশন এর ভারপ্রাপ্ত মেয়র তৌফিক বকস লিপন।

তিনি বলেন, রোজা মুসলমানদের আদর্শ চরিত্র গঠন, নিয়মানুবর্তিতা ও আল্লাহর প্রতি বিশ্বাস স্থাপনের শিক্ষা দেয়। সত্যিকার মুমিন হিসেবে গড়ে উঠার অনুপম শিক্ষা ও প্রশিক্ষণ গ্রহণের মাস রমজান।

তিনি আরো বলেন, দক্ষিণ সুরমার ইতিহাস ঐতিহ্যকে সমৃদ্ধ করতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাংবাদিকরা সততা ও দক্ষতার মাধ্যমে এ অঞ্চলের উন্নয়নকে ত্বরান্বিত করতে কাজ করে যাচ্ছেন।

দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি আশরাফুল ইসলাম ইমরান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম আহমদ আলী, প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ এডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিন, সাবেক সভাপতি আজমল খান, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চীফ এডমিন কিবরিয়া আহমদ অপু।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- কার্যকরী কমিটির সিনিয়র সহ সভাপতি শিপন আহমদ, কোষাধ্যক্ষ শরিফ আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক খায়রুল আমিন রাফসান, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহেদ আহমদ শান্ত, কার্যনির্বাহী সদস্য আজমল আহমদ রোমন, এম সারওয়ার হোসেন সৌরভ, সদস্য দুলাল হোসেন, রেজাউল হক ডালিম, সুলতান সুমন, রফিক আহমদ, সাদেক আহমদ, আবুল বসর, শেখ সাদিম আহমদ প্রমুখ।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য মো. জুয়েল আহমদ এবং দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী নুরুল হক শিপু সার্বিক সহযোগিতা করায় প্রেসক্লাব নেতৃবৃন্দ তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম. আহমদ আলী।

২৭ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo