বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

News Headline :
বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ চিকিৎসকদের সুরক্ষার বিষয় দেখার প্রথম দায়িত্ব হচ্ছে আমার-স্বাস্থ্যমন্ত্রী গণতন্ত্র মঞ্চের বিক্ষোভ মিছিলে দুই দফা লাঠি চার্জ করেছে পুলিশ সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী
দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া,উভয়পক্ষের ৬ জন আহত

দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া,উভয়পক্ষের ৬ জন আহত

দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া,উভয়পক্ষের ৬ জন আহত।

রোববার রাতে মাদারীপুরের আ. লীগের দুপক্ষের সমর্থকদের মধ্যে দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ৬ জন আহত হয়।

আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। পরে খবর পেয়ে থানাপুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, মাদারীপুর-৩ নির্বাচনি এলাকায় কেন্দ্রীয় আ. লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপকে আ. লীগের দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

অন্যদিকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মাদারীপুর-৩ আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকীকে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।

রাতের দিকে কালকিনি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মিটিং করে উপজেলা আওয়ামী লীগ। মিটিং শেষে তাহমিনা সিদ্দিকার অনুসারীরা কালকিনি শহরে একটি মিছিল বের করে মাছবাজারের দিকে যায়। এ সময় আ. লীগ প্রার্থীর সমর্থকরাও একটি মিছিল বের করে। এ মিছিলের সময় তাহমিনা সিদ্দিকার অনুসারী এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাম সরদারের ওপর প্রতিপক্ষের লোকজন একটি ঢিল ছুড়ে মারে। পরে এ নিয়ে দুপক্ষের সমর্থকরাই সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালকিনি থানার ওসি ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক ও শান্ত রয়েছে।

এ ব্যাপারে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকা বলেন, আমার সমর্থক সালাম সরদারের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা করে এর পরে উত্তেজনা সৃষ্টি হয়।

৮৩ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo