raising sylhet
ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন

দীপিকার এমন কাণ্ডে অসন্তোষ সোশ্যাল মিডিয়ায়

rising sylhet
rising sylhet
মার্চ ৫, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

দীপিকার এমন কাণ্ডে অসন্তোষ সোশ্যাল মিডিয়ায়।

আম্বানিদের অনুষ্ঠানেও আবেগের ঘোড়ায় সওয়ার ছিলেন বলিউডের ‘মাস্তানি’।মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। তাইতো অন্তঃসত্ত্বা অবস্থাতেও নাচলেন দীপিকা। তাকে হাত ধরে মঞ্চে নিয়ে যান খোদ তার স্বামী ও অভিনেতা রণবীর সিং। তারপর দু’জনে একসঙ্গে নাচতে শুরু করেন। এতেই তীব্র প্রতিক্রিয়া নেটদুনিয়ায়।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং সেলিব্রেশনের দ্বিতীয় দিনের সন্ধ্যায় আইভরি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন দীপিকা। রণবীরের পরনে ছিল কালো গলাবন্ধ। যার সামনে রয়াল ব্লু স্ট্রোক।

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ই নভেম্বর ইতালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধি, দুই মতেই বিয়ে করেন তারা। এর পর ক্যারিয়ারেই মন দেন দুই তারকা। তবে এবারে পরিবারকে সময় দেয়ার পালা। সেপ্টেম্বরেই দীপবীরের সংসারে আসছে নতুন সদস্য।

রণবীর-দীপিকার স্টেজে ওঠার মুহূর্তেই ‘দিল ধড়কনে দো’ সিনেমার ‘গল্লা গুড়িয়া’ গানটি বেজে ওঠে। আর তাতেই রণবীর-দীপিকা নেচে ওঠেন।

অনুষ্ঠানে প্রথমে দর্শকাসনের সামনে ছিলেন রণবীর। সেখান থেকেই মাইকে কথা বলতে শুরু করেন। আমার বাচ্চা হবে। মানে, হচ্ছেটা কী? উচ্ছ্বাস প্রকাশ করে বলেন অভিনেতা। এর পরই সিনেমার স্টাইলে দীপিকাকে হাত ধরে তুলে নিয়ে মঞ্চে চলে যান।

দীপিকার এমন কাণ্ডে অসন্তোষ সোশ্যাল মিডিয়ায়। কেউ লেখেন, এখন না নাচলে কি হতো! কেউ আবার লেখেন, এই নাটক আর সহ্য করা যাচ্ছে না। একজন আবার লেখেন, কী নির্লজ্জভাবে নিজেদের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়কে নিয়ে মশকরা করছে।

১০৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।