raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

দীপিকা নাকি সন্তান জন্মানোর পর একেবারেই ছেড়ে দেবেন অভিনয়!

rising sylhet
rising sylhet
জুলাই ৪, ২০২৪ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দীপিকা নাকি সন্তান জন্মানোর পর একেবারেই ছেড়ে দেবেন অভিনয়!

বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানের ভূমিষ্ঠ হওয়ার জন্য অধীর অপেক্ষায় বসে আছেন । পুরো সময়টাই দিচ্ছেন নিজে ও গর্ভে থাকা সন্তানকে।

বহু আগে দীপিকা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি। আমরা অপেক্ষা করছি, কবে আমরা নিজেদের পরিবারে নতুন সদস্য নিয়ে আসতে পারব।

অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মাতৃত্বকালীন ছুটি নেননি দীপিকা। বরং কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। কখনও সিনেমা নিয়ে ব্যস্ত তিনি, আবার কখনও বা নিজের প্রসাধনী ব্র্যান্ডের জন্য। তবে গর্ভবতী দীপিকাকে কাজ করতে দেখে ঠোঁট বেঁকিয়েছিলেন নেটাপাড়ার একাংশ।

মাসের পর মাস পেরিয়ে গেলেও, দীপিকার বেবি বাম্প না দেখায়, নিন্দুকরা কম কটু কথা শোনাননি! সেই সব গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে বেবি বাম্প নিয়ে ‘কল্কি’ সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন অভিনেত্রী। মা হওয়ার আগেই দীপিকা চাইছেন সব কাজ শেষ করতে।

এরইমধ্যে বক্স অফিসে ঝড় তুলছে দীপিকার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি’।

তবে বলিউড সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দীপিকা নাকি সন্তান জন্মানোর পর একেবারেই ছেড়ে দেবেন অভিনয়! দীপিকার ঘনিষ্ঠদের থেকে পাওয়া খবর অনুযায়ী, দীপিকা নাকি প্রথম থেকেই ঠিক করে রেখেছিলেন মা হওয়ার পর বলিউড ছেড়ে একেবারে মন দেবেন সংসারে। সেই পরিকল্পনাই বাস্তব করতে চলেছেন দীপিকা।

৩০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।