• ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ , ১১ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

দুটি তক্ষকসহ অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য গ্রেফতার

risingsylhet.com
প্রকাশিত জানুয়ারি ৬, ২০২৩
দুটি তক্ষকসহ অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য গ্রেফতার

বরগুনা প্রতিনিধি::বরগুনার আমতলীতে সাইদুর রহমান (৫৬) নামে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যকে দুটি তক্ষকসহ বরগুনার ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার ৪ জানুয়ারী বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই জাহিদ হোসেন কবিরের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চাওড়া ইউনিয়নের বৈঠাকাটা গ্রামের বাসিন্ধা মৃত্যু নুর মোহাম্মদ গাজীর পুত্র অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ সাইদুর রহমান গাজীর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করেন। ওই সময় তার বসত ঘরের বারান্দায় রক্ষিত কাঠের বাক্স হইতে ২টি (দুই) তক্ষক উদ্ধার করে সাইদুর রহমানকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সাইদুর রহমানের বিরুদ্ধে বণ্যপ্রাণী আইনে আমতলী থানায় ডিবি পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, দুটি তক্ষকসহ গ্রেফতারকৃত সেনা সদস্য সাইদুরের বিরুদ্ধে বণ্যপ্রাণী আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে।

বার পড়া হয়েছে।