raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা দুজনের হাস্যোজ্জ্বল ছবি ছড়িয়ে পড়ে মুহূর্তেই

rising sylhet
rising sylhet
এপ্রিল ১৩, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা দুজনের হাস্যোজ্জ্বল ছবি ছড়িয়ে পড়ে মুহূর্তেই। সামাজিক যোগাযোগমাধ্যমে ভেসে বেড়িয়েছে সাকিব-মাশরাফির হাসিমুখের ফ্রেমবন্দী ছবি।
ছবিটি নিয়ে কৌতূহল তৈরির কারণও আছে। এটি তোলা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভবনের সামনে। দুজনের এ ছবির কি কোনো বিশেষ কারণ আছে? এমন প্রশ্ন করা হয়েছিল মাশরাফিকে। প্রশ্নটি শুনে কিছুটা বিরক্তই হয়েছেন দেশের অন্যতম সেরা অধিনায়ক।

বৃহস্পতিবার মিরপুরে সাংবাদিকদের তিনি বলেন, ‘সাকিবের সঙ্গে কথা বললে বিশেষ কারণ থাকবে কেন? সাকিবের সঙ্গে কি আমরা কথা বলতে পারি না? তাহলে বিশেষ কারণ লাগবে কেন ওর সঙ্গে কথা বলতে। সাকিব তো আমার সতীর্থ ছিল। ১৩-১৪ বছর একসঙ্গে খেলেছি। ওর সঙ্গে কথা বলতে তো কোনো কারণ লাগে না। ’

বয়সটা প্রায় ৪০ এর কোটায়। এখনও যেন ধার কমছে না মাশরাফির। এবারের ডিপিএলেও দারুণ করছেন তিনি। ৯ ইনিংসে ১৬ উইকেট নিয়েছেন এই পেসার। এসব কেমন উপভোগ করেছেন?

জবাবে মাশরাফি বলেন, ‘ক্রিকেট উপভোগ না করার কোনো কিছু নেই। ছোটবেলা থেকে এই একটা জিনিস নিয়েই পড়ে আছি। উপভোগ করি বলেই খেলি, জাতীয় দলে খেলতে হবে এটা জরুরি না। এই যে আমরা খেলছি ডিপিএল, জাতীয় দলের অনেকে খেলছে; এটা একটা আলাদা মজা। আপনি যতই বলেন বিপিএল আসছে, ডিপিএল উপভোগ করি। কিন্তু ডিপিএলের মতো উপভোগ করি না কিছু।

৬০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।