দেশের সকল দূর্যোগে জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন: এড. রনজিত সরকার

জুলাই ০৯ ২০২২, ১৯:৩১

সুনামগঞ্জ-১ আসনে এড. রনজিত সরকারের উদ্যোগে শাড়ি লুঙ্গি, পাঞ্জাবি ও গেঞ্জি বিতরণ

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছেন। সুনামগঞ্জ-সিলেটে যখন ভয়াবহ বন্যায় আক্রান্ত হয়ে মানুষ পানিবন্দী হয়ে পড়ে তখন সঙ্গে সঙ্গে জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ ও সিলেটে ছুটে আসেন। তিনি বন্যার্ত মানুষের পাশে আছেন।দেশের মানুষের কল্যাণই আওয়ামী লীগের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এসেছে,অবস্থান থেকে তাদের পাশে দাড়িয়ে তাদেরকে সহযোগিতা করতে হবে। এরই ধারাবাহিকতায় সাম্য শান্তি, সৌহার্দ্য ও ত্যাগের প্রতীক পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে আজ জামালগঞ্জ, তাহিরপুর, মধ্যনগর, ধর্মপাশার বিভিন্ন গ্রামে ঈদ উপহার বিতরণ করা হয়।

(৯ জুলাই) শনিবার সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট রনজিত সরকারের উদ্যোগে সুনামগঞ্জ-১ আসনের ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলার বন্যা কবলিত বিভিন্ন গ্রামে বানভাসি মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও গেঞ্জি বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

সকাল ১১টায় ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ এর সভাপতিত্বে ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুবায়ের পাশা হিমুর পরিচালনায়, দুপুর ১টায় মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলমগীর খসরুর পরিচালনায় বিকাল ৩টায় জামালগঞ্জ উপজেলায় বেহেলী ইউনিয়নে ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার এর সভাপতিত্বে ও ইউপি সদস্য জালাল মিয়ার পরিচালনায়, বিকাল ৪টায় তাহিরপুর উপজেলার আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী মুর্তজা সাহেবের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সসম্পাদক শফিকুল ইসলাম এর পরিচালনায় এই ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, ধর্মপাশা সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, ধর্মপাশা আওয়ামী লীগ নেতা মুসাদ্দিক রহমান মালেক, এম কে রব্বানী বুলেট, ধর্মপাশা উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রোখন উদ্দিন বেপারী, যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আলি আকবর, সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান উজ্জ্বল, সাবেক ছাত্রনেতা মো. মুশফিকুর রহমান মানিক, যুবলীগ নেতা এনামুল হক এনাম, সুখাইড় রাজাপুর দক্ষিন ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম রাজা চৌধুরী, মধ্যনগর সদর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান প্রবির বিজয় তালুকদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রিপন সরকার, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সহ-দপ্তর সম্পাদক শাহীন রেজা আহমেদ, সদস্য আজিজুল হক, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, তাহিরপুর উপজেলা যুবলীগ নেতা ওলিদ মিয়া, সুজিত দাস, বাবলু দাস, দক্ষিণ বড়দল ইউনিয়ন এর যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক সুমন দাস, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াদ হাসান, সুজন মিয়া, আশরাফুল ইসলাম রাজন, সিলেট মহানগর সেচ্ছাসেবীকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুকন মিয়া, বেহেলী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগ এর সদস্য আলমগীর, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, ধর্মপাশা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল জায়েদ প্রিয়াম, ৩নং চামারদানী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মমিনুর রেজা জনি, মেম্বার আবুল কাশেম, মহিলা মেম্বার বেবী রানী, মহিলা মেম্বার হাফসা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি