মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন স্থগিতের দাবী জানিয়েছে সিলটি পাঞ্চায়িত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন স্থগিতের দাবী জানিয়েছে সিলটি পাঞ্চায়িত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন স্থগিতের দাবী জানিয়েছে সিলটি পাঞ্চায়িত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন স্থগিতের দাবী জানিয়েছে সিলেট বিভাগ ভিত্তিক রাজনৈতিক সংগঠন সিলটি পাঞ্চায়িত।

বুধবার (২৯ নভেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক যুক্ত বিবৃতিতে সিলটি পাঞ্চায়িত এর কেন্দ্রীয় কমিটির সভাপতি নাসির উদ্দীন আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট তাজরীহান জামান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে দেশে যে সাংবিধানিক সংকট দেখা দিয়েছে তা নিরসনে নিরপেক্ষ-নির্দলীয় সরকার বা নির্বাচনকালীন সরকার গঠন করা জরুরী।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ইতিপূর্বে সিলটি পাঞ্চায়িতের পক্ষ থেকে দেশের সাম্প্রতিক, রাজনৈতিক অস্থিরতা দূরীকরণের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়েছিলো। কিন্তু আজ অবধি এই সংকট নিরসনে সরকার বা কোন পক্ষই এগিয়ে না আসায় দেশের জনগণ আজ মারাত্মক সংকটাপন্ন অবস্থায় রয়েছেন। তাই অবিলম্বে দ্বাদশ নির্বাচনকে স্থগিত করে সুষ্ঠু ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়া উচিৎ বলে আমরা মনে করি।
নেতৃবৃন্দ বলেন, দেশের মানুষের কল্যাণে সিলেট বিভাগ ভিত্তিক রাজনৈতিক সংগঠন সিলটি পাঞ্চায়িত পূর্বের ন্যায় আগামীতেও জনগণের কল্যাণে কাজ করে যাবে।

৯৮ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo