raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ২৩ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ধানের চারা কাটা নিয়ে বিরোধে সংঘর্ষ

rising sylhet
rising sylhet
মার্চ ২৩, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

ধানের চারা (হালি) কাটা নিয়ে বিরোধে সংঘর্ষে দু’পক্ষের অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসা নিতে এসেও উভয় পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের তাজুল মিয়া ও বারিক মিয়ার লোকজনের মধ্যে বাড়ির পার্শ্ববর্তী জমিতে ধানের চারা কাটা নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় পক্ষের টেটাবিদ্ধসহ অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় পলাশ মিয়া, সমসু মিয়া, রুবেল মিয়া, রেনু মিয়া, নুরুল হক, দূর্জয়, সায়েল মিয়া, রাজু মিয়া, আরিফ হোসেন, হাফিজুর রহমান, মলাই মিয়া, লুৎফুর রহমান, আফজল হোসেন, বদরুল আমিন, রাজু আহমেদ, সজল হোসেল, আরিফ মিয়া, আতিকুর রহমান, গফুর মিয়া, ময়না মিয়া, আব্দুল হক, কাইয়ুম মিয়া, রুমেল মিয়া, হাসিম মিয়া, শাহিদুর মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ৫ জনকে আশঙ্কা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

৩৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।