raising sylhet
ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নগরীতেদাবীকৃত চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীর উপর হামলা

rising sylhet
rising sylhet
মার্চ ১৭, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট নগরীর বাগবাড়ী বাজারস্থ ফরিদা বেগমের দোকানের সামনে সন্ত্রাসী জুম্মন ও সুজন কতৃক হামলায় মারাত্মক আহত হয়েছেন তিন কন্যা ফ্যাশন সু এর সত্ত্বাধিকারী মোঃ মুন্না ভুঁইয়া

গতকাল বৃহস্সপতিবার ১৬ ফেব্রুয়ারী সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকার সময় এঘটনা ঘটে।

এব্যাপারে আহত মুন্না জানান,এতিমস্কুলের বাসিন্দা সুজন আহমদ (২৫) ও জুম্মন (২২) উভয় পিতা ইন্তাজ আলী ও পারভেজ (২৪) পিতাঃ টিপুু, আনোয়ার হোসেন পিতাঃ অজ্ঞাত,সহ অজ্ঞাত ৪/৫ বিগত মাস খানেক আগে তারা ১ লাখ টাকা চাঁদা দাবী করে। মুন্না তাদের দাবীকৃত চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬:৪৫ মিনিটের সময় বাজার করতে বাগবাড়ী বাজারে গেলে মামলার এজাহারভুক্ত আসামীরা পুর্বে থেকে দেশীয় অস্ত্র সজ্জায় সজ্জিত হয়ে আমার উপর হামলা চালায়।

তাদের এলোপাতাড়ি হামলা আমার ডান চোখ ও বাম চোখের নিচের অংশে মারাত্মক জখম ও শরীরের বিভিন্ন অংশে লীলাফুলা জখম হয়।

এসময় আমার সাথে থাকা বিয়ের খরচা বাবদ নগদ ১ লাখ টাকা, আধা ভরি স্বর্নের চেইন, একটি সামসাং গ্লাক্সি এসএম মডেলের এন্ড্রুয়েট ফোন সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে যায়।

তাদের হামলায় মুন্না মারাত্মক ভাবে আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজের জরুরি বিভাগের গেলে সেখান থেকে তাকে ৪র্থ তলার ৭ নং ওয়ার্ডে প্রেরন করা হয়।

এব্যাপারে মুন্না বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

৪৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।