নগরী থেকে মোটর সাইকেল চোর মাহমুদুল হক খছরু গ্রেফতার

মে ১৫ ২০২২, ১৮:৫৭

রাইজিং সিলেট ডেস্ক: সিলেট নগরীর জিতু মিয়ার পয়েন্ট থেকে মোটর সাইকেল চুরির অভিযোগে চুরি যাওয়া মোটর সাইকেল সহ মাহমুদুল হক খছরু (২৮) নামের এক যুবক আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কোতোয়ালী থানার এসআই জামাল উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি নগরীর ভাতালিয়া-৩২ নং বাসার শফিকুল হকের ছেলে। এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মিডিয়া বি এম আশরাফ উল্লাহ তাহের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা জানা যায়, গত ২ মে নগরীর আম্বরখানা ইজি ফ্যাশনের সামন থেকে ফ্যাশন প্রো ইন্ডিয়ান বাজাজ ১০০ সিসির একটি মোটর সাইকেল চুরি হয়। মোটর সাইকেলের মালিক আব্দুল করিম চৌধুরী ৯মে কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন। যার নং ৫৯১। ১১ মে রাতে আব্দুল করিম জানতে পারেন তার চুরি হওয়া মোটর সাইকেলটি জিতু মিয়ার পয়েন্টে দেখা যায়। তিনি জিডির তদন্তকারী অফিসারকে তাৎক্ষণিক বিষয়টি অবগত করেন। পরে তদন্তকারী কর্মকর্তা এসআই জামাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটর সাইকেল সহ মোঃ মাহমুদুল হক খছরুকে গ্রেফতার করেন। মোটর সাইকেলের মালিক মোঃ আব্দুল করিম চৌধুরী বাদী হয়ে মোঃ মাহমুদুল হক ছখরুকে আসামী করে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার নং ২১, তাং- ১২/০৫/২০২২।

এব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী জামাল উদ্দিন জানান, গোপন সূত্রে খবর পেয়ে রাত সোয়া ১২টায় আমরা অভিযান চালিয়ে জিতু মিয়ার পয়েন্ট থেকে চুরাই মোটর সাইকেল সহ আসামী মাহমুদুল হক খছরুকে গ্রেফতার করি। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছেন।

 

 

 

 

 

রাইজিংসিলেট / আল-আমিন