raising sylhet
ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নতুন রূপে,সাগর সৈকত খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত কুয়াকাটায়

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১০, ২০২৩ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর কুয়াকাটায় “জেগেছে আজ সব বিশ্ব শিশু, মুক্তির মোহনায় মিলেছি, হাতে রেখে হাত তুলেছি…”এই শ্লোগানে জাতীয় শিশু কিশোর সংগঠন সাগরসৈকত খেলাঘর আসর, কুয়াকাটার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী ) বর্ণিল আয়োজনে সকালে, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ফানুস উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য নাসরিন মোজাম্মেল এমা।

এসময় সাগরসৈকত খেলাঘর আসরের আহবায়ক নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য। প্রধান বক্তা ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হাওলাদার। অতিথি ছিলেন পটুয়াখালী জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক পঙ্কজ কর্মকার ও খেলাঘর সংগঠক আতিকুজ্জামান দিপু। এ সময় খেলাঘর আসরের কর্মী এবং ভাই বোনেরা উপস্থিত ছিলেন।

সম্মেলন ঘিরে কুয়াকাটা ৬০নং লতাচাবলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়,ও কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজের শিক্ষার্থীসহ খেলাঘরের ভাই বোনেরা কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান ও রাখাইন নৃত্য পরিবেশন করে।

বক্তারা শুদ্ধ সংস্কৃতি চর্চার মাধ্যমে সমাজ বদলে খেলাঘরের ভূমিকা রাখবার আশাবাদ ব্যক্ত করেন। প্রভাষক মোঃ শাহাবুদ্দিন হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠান শেষে খেলাঘরের কেন্দ্রীয় কমিটির সদস্য নাসরিন মোজাম্মেল এমা সাগর সৈকত খেলাঘর আসর কুয়াকাটায় নাসির উদ্দিন বিপ্লবকে সভাপতি ও প্রভাষক শাহাবুদ্দিন হাওলাদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ৩১ সদস্যের নতুন কমিটির সবাইকে শপথ বাক্য পাঠ করান।

৬৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।